১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

ইয়াবাসহ বরিশালে ছাত্রদলের আহবায়ক আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ ছাত্রদলের আহবায়ক আটক। আটক আবু তাহের (২৮) বরিশাল মহানগর ছাত্রদলের ৩নং ওয়ার্ডের আহবায়ক ও পুরানপাড়ার মৃত মোশারফ মহুরির ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সরকারি সৈয়দ হাতেম আলি কলেজের ভিতর মাদকের বেচাকেনা চলছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালান নগর গোয়েন্দা শাখার একটি দল। এসময় কলেজের সমাজ কল্যান শাখার সামনে তল্লাশি করে আবু তাহের ও তার সহযোগী অপুকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ, এসময় তাদের কাছ থেকে ১৫০পিচ ইয়াবা উদ্ধার করে।

আটক আবু তাহের ও অপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন নগর গোয়েন্দা শাখার এস আই খায়রুল আলম।

আটক ছাত্রদলের আহবায়ক আবু তাহেরের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানান গোয়েন্দা শাখার কর্মকর্তারা এবং একটি মাদক মামলায় তার সাজাও হয়েছিলো।

সর্বশেষ