১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা আমতলীতে সাংসদ গোলাম সরোয়ার টুকুর গণ সংবর্ধনা নবগঠিত পৌর মেয়র, কাউন্সিলদের পরিচিতি ঝালকাঠিতে উপজেলায় নির্বাচন করতে ২১ বছরের ইউপি চেয়ারম্যানের পদত্যাগ ঝালকাঠি ট্রাক চাপায় নেছারাবাদ মাদ্রাসার খাদেম নিহত বাংলা নববর্ষ উপলক্ষে ঝালাঠির রাজাপুরে ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিত অনুষ্ঠিত হয়েছে  দুর্গাসাগর দিঘিতে গোসলে গিয়ে ডুবে কলেজছাত্রের মৃত্যু বানারীপাড়ায় কলা গাছের সঙ্গে এ কেমন শত্রুতা! বরিশালে চাঁদা তুলতে বাঁধা দেয়ায় যুবককে কুপিয়ে জখম, গ্রেফতার ২ বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস, বিপাকে নিম্ন আয়ের মানুষ

ঈদে প্রকাশ পাচ্ছে সেঁজুতির ‘মা আমার মা’

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ ঈদে এস এইচ ভিশন ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে স্বল্পদের্ঘ্য চলচ্চিত্র ‘মা আমার মা’ কাহিনী ও চিত্রনাট্য সেলিম হায়দার।

এই চলচ্চিত্রে দুটি গান রয়েছে ‘মা আমার মা’ ও ‘পরী’ শিরোনামে। গানে কন্ঠ দিয়েছেন রাজীব ও এহ্তেশাম লেলীন। এর গীতাকার হিরোজ প্লাবন ও রবিউল ইসলাম রবি । সুর ও সঙ্গীত ফিরোজ প্লাবন ও এহ্তেশাম লেলিন গানটি পরিচালনা ও কোরিওগ্রাফিতে ছিলেন মাইকেল বাবু ও রতন। গানটিতে ডিওপি হিসাবে কাজ করেছেন রনি লিভার।

চলচ্চিত্রটিতে অভিনয়ে করেছেন- সেলিম হায়দার সেজুতি খন্দকার,গুলসান আরা পপি,দুখি মাহিন,অপুর্ব জামান,জাহিদ হাসান,রাকিব,মরজিনা, হাজেরা প্রমুখ।

এ প্রসঙ্গে মাইকেল বাবু বলেন, দারুণ একটি গল্পের কাজ করলাম। স্বল্পদৈর্ঘ্যটির গল্প ভিন্ন ধাঁচের আশা করি সবার ভালো লাগবে। বাকিটা আপনারা বিচার করবেন। সবাইকে ভিন্ন কিছু উপহার দিতে পেরে আমি আনন্দিত।

অভিনেত্রী সেজুতি খন্দকার বলেন, স্বল্পদৈর্ঘ্যতে ‘মা আমার মা’ কাজ করেছি। এই গল্পটি শুনে ভালো লেগে গেলো। তাই কাজ করলাম। বাকিটা ঈদে দেখে দর্শকরা বিচার করবেন। এখান থেকে শেখার অনেক কিছু আছে। সবাইকে দেখার অনুরোধ জানাচ্ছি।

সর্বশেষ