২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদ উপলক্ষে শতাধিক অস্বচ্ছল পরিবারকে ছাত্রলীগ নেতার আর্থিক সহায়তা প্রদান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শতাধিক অস্বচ্ছল পরিবারকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন ১০নং গারুড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি এবং সেন্ট্রাল ল’কলেজ শাখা আইন ছাত্র পরিষদের সহ-সভাপতি এম. সাখাওয়াত হোসেন খান (পলাশ)।

তার এ আর্থিক সহযোগিতা অস্বচ্ছল পরিবারগুলোর বাড়ি বাড়ি গিয়ে পৌছে দেন ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফয়সাল ইসলাম। এ সময় প্রত্যেককে ৫০০/- টাকা করে একশ-এর বেশী পরিবারের মাঝে বিতরন করা হয়। সহযোগিতা পেয়ে সুবিধাভোগী পরিবারগুলো দারুন খুশি।

এ সম্পর্কে জানতে চাইলে এম. সাখাওয়াত হোসেন খান (পলাশ) বলেন, পবিত্র ঈদ সকলের আনন্দের দিন। এবারের ঈদ পূর্বের ঈদের থেকে আলাদা। এর কারন, মহামারী করোনার আগ্রাসী মনোভাব। সবাইকে বাসায় থেকে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার অনুরোধ জানাচ্ছি।পাশাপাশি তিনি বলেন, কিছুদিন আগে ঢাকা থেকে গ্রামে আসার কারনে হোম কোয়ারান্টাইন পালন করছি নতুবা নিজে গিয়ে আমার এ ঈদ উপহার পৌছে দিতাম।

উল্লেখ্য প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদে তিনি তার উপহারের ধারাবাহিকতা বজায় রেখেছেন। তিনি ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় রাখার আশাবাদ ব্যক্ত করেন।

সর্বশেষ