১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৮

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরের গুঠিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের হামলায় ৮জন আহত হয়েছে। উজিরপুর মডেল থানায় উভয় পক্ষ মামলা দায়ের করেছে।

স্থানীয় ও আহত সূত্রে জানা যায়, ১৩ এপ্রিল মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার গুঠিয়া ইউনিয়নের পূর্ব নারায়নপুর গ্রামের নিজাম সরদার ও বাবুল সরদারদের মধ্যে আর্থিক লেনদেন নিয়ে উভয়ের বসতবাড়িতে বসে কথা কাটাকাটি হয়। এ সময় প্রতিপক্ষের হামলায় নিজাম সরদার গুরুতর জখম হয়। আরো গুরুতর আহত হয় হাফিজা আক্তার, পারভীন বেগম, রেশমী বেগমসহ আরো কয়েকজন। গুরুতর আহত নিজাম সরদারকে প্রথমে উজিরপুরে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার অবস্থা বেগতিক দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। অপরপক্ষে আহত হয় আরজু আক্তার, মঞ্জুয়ারা বেগম, আলী হামজা বাহাদুর আহত অবস্থায় উজিরপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ব্যাপারে নিজাম সরদারের স্ত্রী রেশমী বেগম বাদী হয়ে ৪জনসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছে।

অপরদিকে বাবুল সরদার বাদী হয়ে ৪জনসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে উজিরপুর মডেল থানায মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে আহত নিজাম সরদারের স্ত্রী রেশমী বেগম জানান, তার ননদ হাফিজা আক্তারের নিকট থেকে ২ বছর পূর্বে বাবুল সরদার ৫০ হাজার টাকা ধার গ্রহন করে। এই টাকা চাওয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে হামলা হয়।

অপরদিকে বাবুল সরদার জানান, তার ভোগ দখলীয় সম্পত্তিতে আলী হামজা বাহাদুর কলাগাছ রোপণ করে জমি দখলের পায়তারা চালায়। এ বিষয়কে কেন্দ্র করে উভয়ের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান জানান, উভয়ের অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ