২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

উজিরপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে কলেজ ছাত্রকে ছুরিকাঘাত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না ::

উজিরপুর উপজেলার ৫ নং শোলক ইউনিয়নের ৭ নং ওর্য়াডের শোলক গ্রামের তেলিভিটার খেলার মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকবিতন্ডায় জড়িয়ে ইমরান নাজির শান্ত নামে একজনকে নৃশংসভাবে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করার ঘটনা ঘটেছে। জানা যায় ১৮/৭/২২ইং সোমবার সন্ধায় কচুয়া নিবাসী আবদুল হকের ছেলে জসিম নামের এক বখাটে ছেলে নৃশংস এই কান্ড ঘটিয়েছে। জসিমের সাথে পাশের এলাকার ফজলুল হক হাওলাদার ছেলে মিজান আক্রমনের ঘটনা স্থানে উপস্থিত ছিলেন জসিমের সাথে।

ঘটানার বিস্তারিত জানার জন্য কথা হয় ভুক্তভোগী ইমরান নাজির শান্ত এর সাথে। তিনি বলেন,আজ সন্ধার দিকে ফুটবল খেলার মধ্যে ছোট একটা বিষয় নিয়ে কথার কাটাকাটি হয় এরপরে সব স্বাভাবিক হয়, কিন্তু জসিম ক্ষিপ্ততা ভূলে না গিয়ে আমাকে হটাৎই খেলার শেষ মূহুর্তে এসে এলোপাথাড়ি ছুরিকাঘাত করতে থাকলে পাশে থাকা লোকজন এসে আমাকে নিরাপদ দূরত্বে নিয়ে আসে।

জসিমের সাথে আমার পূর্বের কোনো সূত্রতা নেই, তাকে আমি ভালোভাবে চিনি না। আমাকে ছুরিকাঘাতের সময় মিজান নামের একজন লোক পাশে ছিল জসিমের সাথে। জসিম মিজানের মামাতো ভাই । আমি এই ঘটনার কারণে আমার জীবন নাশের সংশয় আশংকা করছি। এবং এই ঘটানার সাথে জড়িত যারা আছে তাদের বিচার কামনা করছি। এবং মামলার প্রস্তুতি চলছে।

ঘটনার সত্যতা জানতে উজিরপুর মডেল থানায় যোগাযোগ করলে পুলিশ পরিদর্শক(ওসি তদন্ত) মোহাম্মদ মমিনউদ্দিন রিয়াদ জানান, এমন একটি ঘটনার কথা আমি শুনেছি।ঘটনা স্থানে পুলিশ পরিদর্শন করেছেন। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।উলেক্ষ,ইমরান নাজির সান্ত,উজিরপুর অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন উজিরপুর ব্লাড ডোনেট ক্লাব এর প্রতিষ্ঠাতা।

সর্বশেষ