১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিয়ের দাবী নিয়ে ইডেন পড়ুয়া ছাত্রী চরফ্যাশন প্রেমিকার বাড়িতে ২দফা অনশন! শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন

উজিরপুরে মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে মোবাইল কিনে না দেওয়ায় মায়ের সাথে অভিমান করে ৮ম শ্রেণির ছাত্রের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ ২ আগষ্ট রাত সাড়ে ১১টায় ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ভরসাকাঠী গ্রামের সাইদুল ফকিরের ছেলে ৮ম শ্রেণিতে পড়ুয়া ছাত্র সিয়াম ফকির শান্ত (১৩) ঘটনার দিন দুপুরে মা জিয়াসমিন বেগমের কাছে মোবাইল কিনে দিতে বললে তা নাকচ করে দেন। পরে রাগ ও অভিমানে বাড়ি ছেড়ে চলে যায়। অনেক খোঁজাখুজি করে রাত সাড়ে ১১টায় বাড়ির সম্মুখে একটি কাঁঠাল গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই ছাত্রের ঝুলন্ত লাশ দেখতে পায় পরিবারের লোকজন। এরপর বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদের নির্দেশে এস,আই জসিম উদ্দিন ঘটনাস্থল থেকে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ভাবে পুলিশের ফোর্স পাঠিয়ে ঘটনাস্থল থেকে ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সর্বশেষ