২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

উজিরপুরে স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর বিষপান, ১১দিন পরে মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি ::: বরিশাল জেলার উজিরপুরে স্বামীর সাথে অভিমান করে বিষপান করার ১১দিন পর স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনাটি ঘটেছে উজিরপুর উপজেলার খোদ মুন্সিরতাল্লুক গ্রামে। লাশ উদ্ধার করেছে উজিরপুর মডেল থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়- উপজেলার জল্লা ইউনিয়ন এর মুন্সিরতাল্লুক গ্রামের শেখর মন্ডলের সাথে তার স্ত্রী প্রিয়াংকা গাইন (২৬) এর পারিবারিক বিষয় নিয়ে ২১ মে সকালে মনোমালিন্য হয়। এরই প্রেক্ষিতে বিকেলে স্বামীর সাথে অভিমান করে গৃহবধূ প্রিয়াংকা গাইন বিষপান করে। তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকজন বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ্য হয়ে ২৯ মে স্বামীর বাড়িতে ফিরে আসেন। এরপর ৩০মে রাতে প্রিয়াংকা গাইন পুনরায় অসুস্থ্য হয়ে পরে। ৩১মে বুধবার রাত ২টার দিকে তিনি মারা যান।

নিহত গৃহবধু একই এলাকার অনিল গাইনের মেয়ে।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে উজিরপুর মডেল থানার এসআই তরুণ। তিনি জানান- স্বামীর সাথে অভিমান করে স্ত্রী বিষপান করে আত্মহত্যা করেছে। পরিবারের কোন অভিযোগ নেই।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান- লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে।

সর্বশেষ