২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে স্বামীর সাথে অভিমান করে অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্মহত্যা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি ::: বরিশালের উজিরপুরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে বাবার বাড়ি নিয়ে যেতে না পারায় স্বামীর সাথে অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার সকালে উপজেলার গুঠিয়া ইউনিয়নের বান্না গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

সে ওই এলাকার নয়ন মিয়ার স্ত্রী ময়না বেগম (২০)।

স্থানীয় সূত্রে জানাগেছে গত ৮ মাস আগে ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার পর্মসুদ্দি এলাকার জাকির হোসেনের কণ্যা ময়নার ( ২০) সাথে গুঠিয়ার বান্না গ্রামের ইউনুস মিয়ার পুত্র এক সন্তানের জনক নয়ন মিয়ার সাথে পারিবারিকভাবে বিবাহ সম্পন্ন হয়। বিয়ের পর থেকে ময়না ঘনঘন তাদের বাড়িতে যাবার বায়না ধরলে নয়ন ছুটি না পাওয়ার কারনে নিয়ে যেতে না পারায় কয়েকদিন যাবৎ তাদের মধ্যে মনোমালিন‍্য চলে আসছে। হঠাৎ আজ সকালে নয়ন কাজে বের হবার পরে নয়নকে মোবাইল ফোনে জানায় যে সে চলে যাচ্ছে। তাৎক্ষণিকভাবে নয়ন তার মায়ের কাছে জানালে তারা রুমের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে রুমের দরজা ভেঙ্গে দেখে ঘরের আড়ার সাথে গলায় ফাস দিয়ে ময়না ঝুলে আছে। নয়নের মায়ের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে ময়নাকে চাখার স্বাস্থ্য কেন্দ্র নিয়ে গেলে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক।

নিহতের স্বামী হোটেল বাবুর্চি নয়ন মিয়া বলেন- শ্বশুরবাড়ি দুরত্বে ফরিদপুর জেলায় হওয়ায় ঘনঘন তাদের বাড়িতে যাবার বায়না ধরলে ছুটি না পাওয়ার কারনে নিয়ে যেতে পারিনি এ নিয়ে গত কয়েকদিন যাবৎ মনোমালিন‍্য চলে আসছে বিষয়টি তার (ময়নার) বাবা মাকে জানানো হয়। বৃহস্পতিবার সকালে আমি কাজে বের হবার পরে মোবাইল ফোনে জানায় যে সে চলে যাচ্ছে। তাৎক্ষণিকভাবে আমি আমার মায়ের কাছে জানালে তারা রুমের দরজা বন্ধ দেখে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে রুমের দরজা ভেঙ্গে দেখে ঘরের আড়ার সাথে গলায় ফাস দিয়ে ঝুলে আছে। আমার মায়ের ডাকচিৎকারে আশপাশের লোকজন আসলে ময়নাকে চাখার স্বাস্থ্য কেন্দ্র নিয়ে গেলে তারা মৃত ঘোষণা করে।

খবর পেয়ে উজিরপুর মডেল থানার ইনেসপেক্টর (তদন্ত) তৌহিদুজ্জামান সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার পূর্ব সুরতাহল শেষে ময়নাতদন্তের জন‍্য প্রেরন করেন।

তিনি জানান- প্রাথমিকভাবে গৃহবধূ পারিবারিক কলহের দরুন আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে ।

সর্বশেষ