১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
এবার নির্মাণাধিন ভবন থেকে চাঁদাবাজি রোধ করতে বিএমপির নতুন উদ্যোগ বরিশালে অনলাইন জুয়ারী গ্রেফতার বরিশাল বিমানবন্দর এরিয়া ভাঙ্গন রোধে কাজ করছে সরকার : পানিসম্পদ প্রতিমন্ত্রী বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা

উজিরপুরে ৭২ বছর বয়সী বৃদ্ধকে পিটিয়ে রক্তাক্ত জখম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

উজিরপুর প্রতিনিধি ::: বরিশাল জেলার উজিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ৭২ বছর বয়সের এক বৃদ্ধকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। হামলার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও আহত সূত্রে জানা যায়- উপজেলার বামরাইল ইউনিয়নের মুগাকাঠী গ্রামের প্রভাবশালী মোঃ সুলতান হাওলাদার, জসিম হাওলাদার, রুস্তম হাওলাদার, সিদ্দিক হাওলাদারসহ অজ্ঞাত কয়েকজন একই গ্রামের মৃত আঃ জব্বার হাওলাদারের ছেলে আঃ খালেক হাওলাদারকে (৭২) বুধবার সন্ধ্যা ৬টার দিকে সরদার বাড়ি জামে মসজিদে ইফতার ও নামাজের জন্য রওনা হয়ে ওই এলাকার ফিরোজ সরদারের বাড়ির সামনে পৌঁছামাত্র তার উপর পরিকল্পিত ভাবে হামলা চালায়। এতে বৃদ্ধর হাত, পাসহ শরীরে বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। এ সময় আহত বৃদ্ধ ডাক-চিৎকার করলে হামলাকারীরা তাকে পরবর্তীতে প্রাণে মেরে ফেলার হুমকী দিয়ে সটকে পড়ে। আহতকে উদ্ধার করে স্থানীয়রা উজিরপুর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ৩০ মার্চ আহত আঃ খালেক হাওলাদার বাদী হয়ে উল্লেখ্য অভিযুক্তদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

এঘটনার পর অভিযুক্তদের পাওয়া যায়নি।

ভুক্তভোগী বৃদ্ধ খালেক হাওলাদার জানান- আমার সন্তানরা জীবিকা নির্বাহের জন্য বিদেশে ও ঢাকায় থাকে। তাই এ সুযোগে ওই ভূমিদস্যুরা আমার পৈত্রিক বসতবাড়ির জমি দখলের পায়তারা চালাচ্ছে। এর প্রতিবাদ করায় আমাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয়। এমনকী আমি এই বুড়ো বয়সে রোজা রেখে ইফতার ও মাগরিবের নামাজ পড়তে যাওয়ার সময় পথিমধ্যে আমাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিত ভাবে হামলা চালায় ওই ভূমিদস্যু সন্ত্রাসীরা।

তিনি আরো বলেন- প্রভাবশালী সুলতান হাওলাদার গংদের অন্যের জমি দখল করা তাদের নেশা ও পেশা।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান- অভিযোগের ভিত্তিতে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে ওই হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন আহত’র পরিবার।

সর্বশেষ