২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শাহজালাল মিয়ার বিএমপির মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত পিরোজপুরে রাসেলস ভাইপার আতঙ্ক, দেখলেই সঙ্গে-সঙ্গে মারা হচ্ছে যেকোনো সাপ দশমিনায় বাল্যবিয়েতে বাধা দেয়ায় মহিলাবিষয়ক অধিদপ্তরের নারী কর্মকর্তাকে মা*রধর বরিশালে ডিসি, ইউএনওকে সম্মানি দেওয়ার কথা বলে প্রবেশপত্র আটকে রেখেছেন অধ্যক্ষ! ভোলায় গু*লিবিদ্ধ সেই এএসআইকে ঢাকায় রেফার মির্জাগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অবস্থান ঝালকাঠিতে দুর্যোগে শিক্ষাপ্রতিষ্ঠানে বরাদ্দের টাকা হরিলুট! তালতলীতে খাল ভরেছে কচুরিপানায়, স্কুলে যেতে পারছে না ৩০০ শিক্ষার্থী কলাপাড়ায় ফের দেখা মিললো দুই রাসেলস ভাইপার

উজিরপুর ঢাকা বরিশাল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় সেনাসদস্য নিহত, চালক আটক।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নাজমুল হক মুন্না :: জেলার উজিরপুর উপজেলার ঢাকা -বরিশাল মহাসড়কের আটিপাড়া রাস্তার মাথা নামক স্থানে বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক সেনের সদস্য ঘটনাস্থলে নিহত হয়েছে। স্থানীয় জনতা এনা পরিবহনের চালককে আটক করে পুলিশকে সোপর্দ করেন।

৪ ডিসেম্বর সোমবার সকাল দশটার সমায় ঢাকা গামী এনা পরিবহনের একটি বাসটি বিপরীত দিক দিয়ে আসা মোটরসাইকেল চাপা দিলে মোটরসাইকেল চালক ঘটনা নিহত হন। জেলা ট্রাফিক পুলিশের টিএসআই আশরাফ জানান, দুর্ঘটনায় নিহত সেনা সদস্যের নাম ফুয়াদ হোসেন( ৩২) তিনি গৌরনদী উপজেলার বাটাজোর গ্রামের ফারুক হোসাইন এর পুত্র। দুর্ঘটনায় সেনা সদস্য ফুয়াদ হোসেনের নিহত হয়েছে, নিহতের পরিচয় নিশ্চিত করেন তার ভাই ফরিদ উদ্দিন। তিনি জানান তারা তিন ভাই নিহত সবার ছোট, সেনাবাহিনীতে কর্মরত কিছুদিন পূর্বে ছুটিতে বাড়ি আসেন, এ ঘটনায় স্থানীয়রা বাসটিকে ধাওয়া করে সাজু পাম্পে আটক করে স্থানীয় চালককে পুলিশ সোপর্দ করেন। উজিরপুর মডেল থানা সূত্রে জানা যায়, আটক কৃত চালক বরিশাল বিমানবন্দর থানার মৃত সেকান্দার আলীর পুত্র মো:হুমায়ুন কবির । উজিরপুর মডেল থানার অফিসার্ ইনচার্জ (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান সোহাগ জানান, ঘাতক এনা পরিবহনের চালক ও বাস স্থানীয় জনতা সহায়তায় আটক করা হয়েছে । এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে ।

সর্বশেষ