১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন পিরোজপুরে তুচ্ছ ঘটনায় যুবককে পিটিয়ে জখম পটুয়াখালীতে মালিক সমিতির সভাপতির বাসকে জরিমানা, দেড় ঘণ্টা মহাসড়ক অবরোধ মঠবাড়িয়ায় দুই শিক্ষকের অপসারণের দাবীতে মানববন্ধন কুয়াকাটায় রাখাইন সম্প্রদায়ের নববর্ষের সাংগ্রাইন উৎসব শুরু গলাচিপায় প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী ও সমাপনী তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ভাইরাল বরগুনার ৭৯৮ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের ১৬৯টি ঝুঁকিপূর্ণ ১৯ এপ্রিল স্বরূপকাঠির মাস্টার মজিবুর রহমানের ১৯তম মৃত্যুবার্ষিকী মহাসড়কে দূর্ঘটনা রোধে বরিশাল জেলা প্রশাসনের অভিযান

উথলী ইউপি চেয়ারম্যান অসুস্থতা জনিত কারণে হাসপাতালে ভর্তি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, চুয়াডাঙ্গা:

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার ১নং উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি আবুল কালাম আজাদ শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হঠাৎ তার শ্বাসকষ্ট বৃদ্ধি পাওয়ায় গত শুক্রবার (৭ই আগস্ট) বিকালে এ্যাম্বুলেন্স যোগে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যেয়ে ভর্তি করা হয়।

সেইদিন থেকেই তিনি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে তার শারীরিক অবস্থা আগের থেকে এখন একটু ভালো বলে জানিয়েছেন তার এক ঘনিষ্ট সহকর্মী। তবে দিনের থেকে রাতের বেলায় তার শ্বাসকষ্ট বৃদ্ধি পাচ্ছে। নমুনা দিলেও তার করোনা পরীক্ষার রিপোর্ট এখনো হাতে পাওয়া যায়নি বলে জানা গেছে।

চেয়ারম্যান আবুল কালাম আজাদের দ্রুত সুস্থতা কামনা করে সকলের নিকট দোয়া কামনা করেছেন তার পরিবারের লোকজন।

সর্বশেষ