২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করতে এসে বিপাকে ভিকটিম !

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক:
ঝালকাঠির কাঠালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. এমাদুল হক মনিরের বিরুদ্ধে বরিশাল প্রেক্লাবে সংবাদ সম্মেলন করতে এসে সাংবাদিকদের কোন প্রশ্নেরই সঠিক উত্তর দিতে পারেন নি ভিকটিম।
১৩ অক্টোবর বেলা ১১টায় সংবাদ সম্মেলনে তিনি লিখিত অভিযোগ করে বলেন- ২০১৭ সালে চাকুরি দেয়ার কথা বলে তার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন ঝালকাঠির কাঠালিয়া উপজেলার তৎকালীন ভাইস চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান মো. এমাদুল হক মনির। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেন উপজেলা চেয়ারম্যান। বিষয়টি নিয়ে সম্প্রতি তিনি আদালতে মামলা করেছেন। ঘটনার এতদিন পরে কেন অভিযোগ তুললেন? সাংবাদিকদের এমন প্রশ্নের কোন সদুত্তর দিতে পারেন নি ভিকটিম। তাছাড়া সংবাদ সম্মেলনে তিনি তার লিখিত অভিযোগ ও মামলার ঘটনাস্থলগুলোর সঠিক কোন পরিচয় ও জবাব দিতে পারেন নি। সাংবাদিকদের কোন প্রশ্নেরই সঠিক উত্তর দিতে না পেরে বিব্রত হন মামলার বাদী। সংবাদ সম্মেলনে উপস্থিত কয়েকজন গণমাধ্যম কর্মি বলেন, সারাদেশে চলমান ‘ধর্ষণ’ ইস্যুর সুবিধা নিতে ভিকটিম এই অভিযোগ তুলেছেন। যার কারণে সাংবাদিকদের কোন প্রশ্নেরই সঠিক জবাব তিনি দিতে পারেন নি।
অভিযোগ বিষয়ে কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক ও অপর অভিযুক্ত মিঠু সিকদার জানান- উপজেলা নির্বাচনে পরাজিত একটি শক্তি নেপথ্যে থেকে এই নারীকে দিয়ে আমাদের মান-সম্মান ক্ষুন্ন করার জন্য মামলা করিয়েছে। আমরা আশা করি তদন্ত এবং আদালতে ন্যায় বিচার পাবো।

সর্বশেষ