২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

উপজেলা চেয়ারম্যান থেকে ‘এমপি’ হওয়ার দৌড়ে এলিম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
হাফিজুল ইসলাম লস্করঃ
উপজেলা চেয়ারম্যান থেকে ‘এমপি’ হওয়ার দৌড়ে শামিল হয়েছেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম। কেন্দ্রে জোর লবিং করছেন আওয়ামিলীগের দলীয় মনোয়ন লাভের।
নৌকার মাঝি হওয়ার প্রতিযোগিতায় ইতোমধ্যে সিলেট-৬ (বিয়ানীবাজার- গোলাপগঞ্জ) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের লক্ষে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমা দিয়েছেন আওয়ামী লীগের পদবীধারী এই উপজেলা চেয়ারম্যান।
তৃণমূলে ব্যাপক জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিমের স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে গ্রহনযোগ্যতা ও প্রভাব রয়েছে। এসব বিবেচনায় দলীয় মনোয়ন পেলেও আশ্চর্য হওয়ার কিছু নাই। তবে সে সম্ভাবনা যে খুব বেশি উজ্জল তাও বলা যাবেনা।
দলীয় মনোয়ন নিশ্চিত করতে দলের শীর্ষ মহলে জোড় তৎপরতার পাশাপাশি চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকার মাঠ-ঘাট। আর্তমানবতার সেবা, সামাজিক সম্পৃক্ততা ও সাংগঠনিক কর্মকাণ্ডের মাধ্যমে ইতোমধ্যেই দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর আশা-আকাঙ্খার প্রতীক হয়ে উঠেছেন। সখ্যতা বাড়িয়েছেন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে। উপজেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করায় সাধারণ মানুষের কাছে তার উন্নয়ন পরিকল্পনা পৌছে দিতে সক্ষম হয়েছেন সাধারণ মানুষের কাছে। সে লক্ষ্যে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছেন এলিম।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  সিলেট-৬ আসনে উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম ছাড়াও আওয়ামীলীগের দলীয় মনোয়ন ফরম সংগ্রহ করেছেন আরো ৯ নেতা। বর্তমান সংসদ সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন, বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও শহীদ পরিবারের সন্তান মোহাম্মদ জাকির হোসেন, যুক্তরাজ্য আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী, লন্ডন আওয়ামী লীগের যুগ্ম আফছার খান সাদেক, সিলেট মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি মুশফিক আহমদ জায়গীরদার, গোলাপগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান জাকারিয়া আহমদ পাপলু ও যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রকৌশলী সামসুল ইসলাম বাচ্চু।

সর্বশেষ