১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

একই পরিবারের ৫জনকে অজ্ঞান করে স্বর্ণালংকার ও অর্থ লুট

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি।।
পটুয়াখালীর দশমিনায় রাতরে খাবাররে সাথে অজ্ঞানের ঔষধ মিশিয়ে একই পরিবাররে ৫জনকে অজ্ঞান করে তিন লক্ষ টাকা ও ১০ভরি স্বর্নাংলকার লুট করে নিয়েছে অজ্ঞান পার্টি। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার রনগোপালদী ইউনিয়নের মধ্য আউলিয়াপুর সেরাজ হাওলাদার বাড়িতে এঘটনা ঘটে। অজ্ঞান অবস্থায় মো. আলমগীর হাওলাদার(৬০), শাহনাজ বগেম(৫০), সাথী আক্তার(৩০), মানসুর হাওলাদার (২৭) ও মাহিন হাওলাদার(২২)কে শুক্রবার সকাল ৭টায় অজ্ঞান অবস্থায় উদ্ধার করে উপজলো স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন।
ভুক্তভোগী পরবিার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতের খাবার পুর্বে কোন এক সময় বসত ঘরের সবার অগোচরে ভাতের সাথে অজ্ঞান পার্টি অজ্ঞান করার ঔষধ মিশিয়ে রেখে যায়। সে খাবার খেয়ে পরিবারের ৫জন অসুস্থ্য হয়ে পরে। পরে শুক্রবার সকালে ওই বাসার ছোট শিশু শামিরা(৬) এর ডাকচিৎকে এলাকার লোকজনের সহযোগীতায় তাদেরকে উদ্ধার করে দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ভর্তি দেন। এবষিয়ে ভুক্তভোগী সাথী আক্তার বলনে, রাতরে খাবাররে সাথে অজ্ঞানকারী ঔষধ মিশিয়ে আমাদের অজ্ঞান করে ঘর থেকে ১০ভরি স্বর্ণাংকার ও ৩লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।
এবষিয়ে দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুরুল ইসলাম মজুমদার বলেন, খবর পেলে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে আর অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ