২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ব্রেক ফেল করা বাসেরচাপায় হেলপার নিহত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার গলাচিপায় বিভিন্ন শ্রমজীবীদের মে দিবসে সমাবেশ ও আলোচনা গলাচিপায় জাতীয় স্বাস্থ্য ও ৫০ তম কল্যাণ দিবস পালিত গলাচিপায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল বারেক মিয়ার ২৮ তমতম মৃত্যুবার্ষিকী পালিত মেহেন্দিগঞ্জে নির্মাণাধীন ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি মহান মে দিবসে জনতা ব্যাংক পিএলসি,এরিয়া কমিটি সি,বি,এর উদ্যোগে নানা কর্মসূচী পালন দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মেহেদী মিজান'র নির্বাচনী অফিস উদ্বোধন প্রাণ জুড়াতে কাঁচা আমের আইসক্রিম

এবার বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট কমাচ্ছে বিমান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট কমানোর সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ সংস্থাটি বরিশাল-ঢাকা রুটে আগামী ৫ আগস্ট থেকে সপ্তাহে তিন দিন ফ্লাইট পরিচালনা করবে বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বরিশাল জেলা ব্যবস্থাপক মো. আবু আহম্মেদ।

শনিবার (৩০ জুলাই) বিকেলে তিনি বলেন, বর্তমানে সপ্তাহে প্রতিদিন বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট রয়েছে। তবে যাত্রী সংকটের পাশাপাশি ক্রু সংকটের কারণে আগামী ৫ আগস্ট থেকে সপ্তাহে তিন দিন যাত্রী পরিবহন করবে বাংলাদেশ বিমান।

বর্তমানে যাত্রী প্রতি তিন হাজার টাকা ভাড়া নির্ধারিত রয়েছে জানিয়ে আবু আহম্মেদ বলেন, গত ২৮ জুলাই কেন্দ্রীয় দপ্তর থেকে জানানো এক সিদ্ধান্তে বলা হয়েছে, আগামী ৫ আগস্ট থেকে বিমান সপ্তাহে বৃহস্পতি, শুক্র ও রোববার ফ্লাইট পরিচালনা করবে। তবে ভাড়ার বিষয়ে নতুন করে কিছু বলা হয়নি।

তবে সংকট সমস্যার নিরসন ঘটলে আবারও আগের মতো প্রতিদিন একটি করে ফ্লাইট এ রুটে পরিচালনা করা হবে বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এ কর্মকর্তা।

এর আগে যাত্রী সংকটে পড়ে ঢাকা-বরিশাল আকাশপথে চলাচলকারী নভোএয়ার আগামী ১ আগস্ট থেকে এ রুটে তাদের ফ্লাইট পরিচালনা সাময়িক স্থগিত রাখার ঘোষণা দেয়।

করোনা সংকটের পর প্রধানমন্ত্রীর দপ্তরের নির্দেশে গত বছরের ২৬ মার্চ থেকে বরিশাল-ঢাকা আকাশপথে সপ্তাহে প্রতিদিন ফ্লাইট পরিচালনা শুরু করে বাংলাদেশ বিমান।

কিন্তু পদ্মা সেতু চালু হলে সড়ক পথে সহজ যোগাযোগ ও খরচ কম হওয়ায় যাত্রী সংকটে পড়ে আকাশ পথ। এর আগে গত ২৬ জুলাই ঢাকা-বরিশাল নৌপথে দিনে চলাচলকারী দ্রুতগামী নৌযান (ক্যাটামেরান টাইপ) এমভি গ্রিন লাইনের যাত্রী পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে।

সর্বশেষ