১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি শাহজাহান মিয়ার মরদেহ পটুয়াখালীতে পৌঁছেছে, দাফন রোববার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী শাহজাহান মিয়ার মরদেহ নিজ জেলা পটুয়াখালী এসে পৌঁছেছে। আজ শনিবার বিকেল সোয়া ৫ টার দিকে বাংলাদেশ বিমানবাহিনীর একটি বিশেষ হেলিকপ্টারে করে মরদেহ ঢাকা থেকে পটুয়াখালী কৃষি বিমান অবতরণ কেন্দ্রে এসে পৌঁছায়।

হেলিকপ্টার থেকে মরদেহ ফ্রিজিং গাড়িতে করে পটুয়াখালী শহরের থানা পাড়ার বাস ভবনে নিয়ে যাওয়া হয়। সেখানে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ শুভাকাঙ্ক্ষীরা মরদেহ দেখতে ভিড় করেন।

পটুয়াখালী কৃষি বিমান অবতরণ কেন্দ্রে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. মহিব্বুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য ও সাবেক জনপ্রশাসন সচিব মো ফয়েজ আহমেদ, জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, সহ সভাপতি সুলতান আহমেদ মৃধা, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সরকারি কর্মকর্তা কর্মচারী, জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং আত্মীয়স্বজনরা।

শাহজাহান মিয়ার মেজ ছেলে সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুজ্জামান মনি জানান, আগামীকাল রোববার সকাল ১১টার দিকে পটুয়াখালী সার্কিট হাউস চত্বরে চারলেন সড়কে জানাজা শেষে পৌর কবরস্থানে তাঁর বাবাকে দাফন করা হবে।

এর আগে আজ শনিবার সকাল ৬টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাহজাহান মিয়া ইন্তেকাল করেন।

সর্বশেষ