২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

এম.টি. বাবলুর গানে মডেল সুলতানা রোজ নিপা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন ডেস্কঃ

এই সময়ের উদীয়মান কন্ঠ শিল্পী এম.টি.বাবলু এর ‘ভাবিনি কখনো’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও এর কাজ শেষ হয়ে সম্প্রতি। এই গানে এবার মডেল হয়ে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল – অভিনেত্রী সুলতানা রোজ নিপা ও মডেল শওকত আলম রিয়েল। ভিডিওটি নির্মাণ করেছেন এই সময়ের ব্যস্ততম ডিরেক্টর আতিক।

গানের ব্যাপারে কন্ঠ শিল্পী এম.টি.বাবলু বলেন ‘ভাবিনি কখনো’ গানটির মিউজিক করেছেন সাদি ভাই, গানের কথা ও সুর আমার নিজেরি করা এবং গানটিতে কন্ঠ দিয়ে আমি ২০২০ সালে স্টুডিও ভার্সন করে একটি ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি দেই। শ্রোতা এবং দর্শকদের এতোটা ভালোবাসা ও সাড়া পাবো ভাবিনি কখনো। দর্শক শ্রোতাদের চাহিদা অনুযায়ী এবং ভক্তদের রিকোয়েস্টে গানটি মিউজিক ভিডিও আকারে ধারণ করা হয়েছে। আশা করি ভাল কিছু উপহার দিতে পারব। আরো ভালো ভালো গান জেনো আপনাদের উপহার দিতে পারি আপনারা দোয়া করবেন অতীতেও আপনারা পাশে ছিলেন ভবিষ্যতেও পাশে পাবো ইনশাআল্লাহ।

ডিরেক্টর আতিক বলেন ‘ভাবিনি কখনো’ গানের ভিডিও করবো, তা অনেক আগে থেকেই আমাদের প্রিপারেশন ছিল। এত দিনে কাজ টা করতে পেরে সত্যি ভালো লাগলো। ‘ভাবিনি কখনো’ গান টা সত্যি অনেক সুন্দর একটি গান। সুলতানা রোজ নিপা এবং শওকত আলম রিয়েল এমন দুইজন জনপ্রিয় মডেল দিয়ে গানটির মিউজিক ভিডিও করাতে পেরে সত্যিই অনেক আনন্দ লাগছে।
ক্যামেরায় ছিলেন এস আকাশ মাল্টিমিডিয়ার কর্ণধর আকাশ খান। আশা করি দর্শক ভালো কিছু পাবেন।

মডেল সুলতানা রোজ নিপা বলেন- গানটি শুনে কজটা করার লোভ টা সামলাতে পারিনি অনেক ভালো একটি গান ‘ভাবিনি কখনো’। অনেক ধন্যবাদ জানাই সাদি ভাই এবং এম টি বাবলু কে এত সুন্দর একটি গান উপহার দিয়েছেন। আমরা আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি আশা করি দর্শকদের ভালো লাগবে।

‘ভাবিনি কখনো’ মিউজিক ভিডিওটি মুক্তি পাবে এস রোজ ফিল্ম এর ব্যানারে।

সর্বশেষ