২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

এসএম জাকিরের উপহারের ভ্যান পেয়ে হাসি ফুটলো দরিদ্র ইসমাইলের মুখে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের হতদরিদ্র ইসমাইল হোসেন সিকদারকে ভ্যান প্রদান করে কর্মসংস্থানের ব্যাবস্থা করে দিয়েছেন সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ও শহীদ আব্দুর রব সেরিনয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন।

মঙ্গলবার (১৯মার্চ) বিকেলে চরকাউয়া খেয়াঘাট এলাকায় সমাজসেবক এসএম জাকির হোসেন হতদরিদ্র ইসমাইলের হাতে ভ্যানটি তুলে দেয়। এ সময় স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

নতুন ভ্যানটি পেয়ে অসহায় ইসমাইলের মুখে ফুটেছে তৃপ্তির হাসি। ইসমাইল হোসেন বলেন, এসএম জাকির হোসেন ভাইয়ের দেয়া নতুন ভ্যান পেয়ে আমি খুব খুশি। এখন আমি ভ্যান চালিয়ে সংসার চালাতে পারবো। আমি জাকির ভাইয়ের জন্য দোয়া করি আল্লাহ যেন তাকে বেশি বেশি করে মানুষের জন্য কাজ করার তৈফিক দান করেন।

অন্যদিকে বিকেলে চরকাউয়া এলাকার সাধারন মানুষের সাথে কুশল বিনিময় করেছেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন। এছাড়া চাঁদপুরা ইউনিয়নের হিজলতলা মৌলভিরহাট বাজারে সাধারন মানুষ ও ব্যবসায়ীদের সাথেও কুশল বিনিময় করেন তিনি। এসময় সকলকে সাথে নিয়ে বরিশাল সদর উপজেলাকে আধুনিক ও স্মার্ট উপজেলা গড়ার প্রতিশ্রুতি দেন এসএম জাকির হোসেন।

এরআগে চরকাউয়া সাতআনি মৃধা বাড়ি নিবাসী মোঃ মতিউর রহমানের মৃত্যুর খবর শুনে ছুটে যান এসএম জাকির হোসেন। জানাজায় উপস্থিত হয়ে তিনি মরহুমের পরিবারের খোঁজ খবর নেয়ার পাশাপাশি গভীর সমবেদনা জানান।

সর্বশেষ