১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এয়ারপোর্ট থানা কর্তৃক ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ ::: বরিশাল মেট্রোপলিটন (বিএমপি) এয়ারপোর্ট থানা কর্তৃক ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (১০ মার্চ) সকাল ১০টায় এয়ারপোর্ট থানা প্রাঙ্গণে এয়ারপোর্ট থানা কর্তৃক ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

এসময় ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির, বিপিএম, পিপিএম ।

ওপেন হাউজ ডে’র শুরুতেই উপস্থিত সেবাপ্রত্যাশী ও ভুক্তভোগী জনসাধারন বিভিন্ন বিষয়ে প্রধান অতিথির নিকট তাদের মতামত ও সমস্যার কথা তুলে ধরেন। এ সময় প্রধান অতিথি অত্যন্ত গুরুত্ব সহকারে সকলের উত্থাপিত সমস্যা শুনে তার সমাধান কল্পে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দেন।

এ সময় তিনি বলেন- যেকোন অভিযোগ অনিয়মের তথ্য এখানে সরাসরি শীর্ষ পর্যায়ে তুলে ধরতে পারেন। থানায় সেবাগ্রহণ করতে এসে দালালের অস্তিত্ব পেলে প্রয়োজনীয় তথ্য দিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমাদেরকে সহায়তা করবেন।

জনসম্পৃক্ততা আরও বাড়িয়ে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কার্যক্রমকে শক্তিশালী করে সমাজের অপরাধীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার মাধ্যমে একটি নিরাপদ সুশৃঙ্খল সমাজ ও জীবন ব্যবস্থা গড়ে তোলা সম্ভব মর্মে বিএমপি কমিশনার আশাবাদ ব্যক্ত করেন।

ওপেন ডে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মোঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ ফারুক হোসেন, সহকারী পুলিশ কমিশনার (এয়ারপোর্ট থানা) এম আর শওকত আনোয়ার ইসলাম, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদ আলম চৌধুরী, থানার অন্যান্য অফিসার বৃন্দ, জন প্রতিনিধি সুশীল সমাজের সর্বস্তরের প্রতিনিধি, কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দ, ও বিভিন্ন সেবা প্রত্যাশী ব্যাক্তি বর্গ।

এরপূর্বে পুলিশ কমিশনার জিহাদুল কবির এয়ারপোর্ট থানা ওপেন হাউজ ডে অনুষ্ঠানে হাজির হলে এ সময় তাকে ফুলের শুভেচ্ছা জানান অওয়ামী লীগ নেতৃবৃন্দ।

সর্বশেষ