৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা। দুমকি উপজেলা নির্বাচনের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল। এনডিবিএ'র শোক প্রকাশ গলাচিপায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু ঝালকাঠিতে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগে ছোট গ্রেফতার ২৪ বছরেও আলোর মুখ দেখেনি বরিশালের সুইমিংপুল কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন!

কঠোর লকডাউনেও পিরোজপুরে মানছে না স্বাস্থ্যবিধি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরে লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসণ ও পুলিশ প্রশাসন তৎপর রয়েছে। তবুও কাঁচাবাজার, মুদিবাজার, ঔষধ ও খাবারের কিছু দোকান খোলা থাকার কথা থাকলেও অবৈধভাবে কিছু ব্যবসায়ীরা অনেক দোকান খোলা রাখে। শুধু পিরোজপুর শহরের দোকানই নয় জেলায় মঠবাড়িয়া, ভান্ডারিয়া, নেছারাবাদ, নাজিরপুর, কাউখালি সহ প্রায় সব উপজেলার বাজার গুলোর অবস্থা একই রকম খোলা রয়েছে দোকানপাট মানছে না লকডাউন।

বুধবার লকডাউন মানাতে জেলা প্রশাসন পুলিশ প্রশাসন অনেক চেষ্টা করলেও জেলা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে নেয়া হচ্ছে না তেমন কোন জোড়ালো পদক্ষেপ। তবে শহরে বিভিন্ন পয়েন্টে পুলিশ চেকপোষ্ট বসিয়ে সব ধরনের যানবাহন বন্ধ করে দেয় এছাড়াও ম্যাজিস্ট্রেট দের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অভিযানে সরকারি নির্দেশনা অমান্যকারীদের জরিমানা করা হয় ।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, জেলায় লকডাউন চলছে। শুধু মাত্র শহরের বাজারেই কিছুটা অনিয়ম পাওয়া গেছে। আজকের জেলা ব্যবসায়ী সমিতির সাথে আলোচনা করে আগামীকাল থেকে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান, লকডাউন মেনে চলার জন্য সকাল থেকেই জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ মাঠে থেকে কাজ করে যাচ্ছেন। শহরে দুইটি ভ্রাম্যমান আদালতের টিম কাজ করে যাচ্ছে এবং সকল উপজেলায় একটি করে ভ্রাম্যমান আদালতের টিম কাজ করে যাচ্ছে।

সর্বশেষ