৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনাকালীন ঈদে সংবাদপত্রকে ভোলেননি মেয়র সাদিক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণীঃ  আমজনতা থেকে শুরু করে ইমাম-সাংবাদিক-সংবাদপত্র-উকিল, সকলের পাশে এবার দাড়িয়েছেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। বিশেষ করে সংবাদপত্রের পাশে তিনি যেভাবে দাঁড়িয়েছেন তা এক কথায় নজিরবিহীন।

অনেক সংবাদপত্রই ধরেনিয়ে ছিলো, ইতিপূর্ প্রকাশিত বিসিসি’র বিজ্ঞাপনগুলোর বিল আর পাওয়া যাবে না। ‘মায়ের ভোগে’ যাওয়া বলে একটা কথা আছে! কিন্তু ঘটনা ঘটলো বিপরিত। মঙ্গলবার, ১১ মে, দুপুরের পর বরিশালের পত্রিকাগুলোতে সিটি করোরেশনের ফোন আসা শুরু হলো। বিলের চেক সংগ্রহ করার জন্য।

ঈদ সামনে রেখে সংবাদপত্রগুলোর কথা ভোলেননি মেয়র সাদিক আবদুল্লাহ। বলাই বাহুল্য, বরিশালের সংবাদপত্রগুলো খুবই কঠিন সময় অতিক্রম করছে। সাংবাদিক-সংবাদপত্র কর্মী-মালিক, সম্ভবত সবচেয়ে বিপন্ন শ্রেনীতে পরিনত হয়েছেন। বাইরে থেকে যাই মনে হোক, বরিশালের সংবাদপত্রের ভিতরটা খুবই নাজুক। এ অবস্থায় ঈদের প্রাক্কালে এক চেকে বকেয়া বিলগুলো পাওয়াটা একটি বড় ঘটনা। এবং এটি নিশ্চয়ই হয়েছে, মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর বিশেষ উদ্যোগে। যেভাবে প্রায় ভগ্নদশা থেকে নান্দনিক রূপ পেয়েছে বরিশাল রিপোর্টার্স  ইউনিটি ভবন। ধন্যবাদ মাননীয় নগর পিতা, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

 

তথ্যসূত্রঃ দখিনের সময

প্রতিবেদকঃ আলম রায়হান- জ্যেষ্ঠ সাংবাদিক

সর্বশেষ