১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল

করোনাকালে জনকল্যানে মানবিক পুলিশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কামরুল হাসান সোহাগ, বিশেষ প্রতিনিধিঃ
মহান মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশের বীরত্ব গাঁথা সুনেছি। আর কোভিট-১৯ সংকটে দেখছি কতটা মানবিক ও দায়িত্বশীল বাংলাদেশ পুলিশ বাহিনী। সর্বোপরি আইনশৃংখলা রক্ষার পাশাপাশি সরকার ঘোষিত- সামাজিক দুরত্ব নিশ্চিতকরন, লকডাউন, হোমকোয়ারেন্টাইন বাস্তবায়ন, ত্রান সামগ্রী পৌছে দেয়া, লকডাউনে আটকে পরা জনগনকে বাজার পৌঁছে দেয়া, রাস্তায় পরে থাকা অসুস্থ ব্যাক্তিকে হাসপাতালে নিয়ে চিকিৎসার ব্যাবস্থা করা। এমোন কি কোভিট-১৯ আক্রান্ত হয়ে বা সন্দেহ বসত মৃত ব্যাক্তির দাফন সৎকারও করছে গর্বিত পুলিশ বাহিনীর সদস্যরা। জীবনের ঝুঁকি নিয়েই জনকল্যাণে এসব দ্বায়িত্ব পালন করছেন তারা। এ বিষয়ে আলাপকালে বরিশাল সদর কোতোয়ালি মডেল থানায় কর্তব্যরত (এ এস আই) যুগল কুন্ডু এই প্রতিবেদককে বলেন, পুলিশই জনতা, জনতাই পুলিশ এই শ্লোগান কে বুকে ধারন করে আমরা সবসময়ই জনসেবা করে যাবো। আমরা জনগণের সেবক তাদের যে কোনো সংকটে পাসে থাকা আমাদের রাষ্ট্র কর্তৃক আরোপিত দ্বায়িত্ব। তিনি জনগণকে সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানিয়ে বলেন, আপনাদের সুরক্ষায় আমরা বাইরে আছি, আপনারা ঘরে থাকুন।

করোনাকালে দ্বায়িত্ব পালন কালে কোভিট-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুবরনকারি সকল শহীদ পুলিশ সদস্যদের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করছি এবং অসুস্থ সকল পুলিশ সদস্যদের দ্রুত আরোগ্য কামনা করছি।

সর্বশেষ