২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তালতলীতে তীব্র তাপদাহে হিট স্ট্রোকে শ্রমিকের মৃত্যু ঝালকাঠিতে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী নিহত বরগুনায় কোস্টগার্ডের অভিযানে ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার তালতলীতে পুকুর খনন করতে গিয়ে ‘হিটস্ট্রোকে’ শ্রমিকের মৃত্যু পটুয়াখালীতে মাদক ব্যবসায়ীর হামলায় ৩ পুলিশ সদস্য আহত মির্জাগঞ্জে এক বোটায় ২৫ লাউ দেখতে দর্শনার্থীদের ভিড় মঠবাড়িয়ায় প্রবাসীর সম্পদ আত্মসাৎ ও মারধরের অভিযোগ ।। নেছারাবাদে ৬ বছরের শিশু ধর্ষণের মামলায় কলেজছাত্র গ্রেপ্তার বানারীপাড়ায় কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ, লম্পট গ্রেফতার

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চরফ্যাশন জলবায়ু ফোরামের সচেতনতা কার্যক্রম

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিশেষ প্রতিনিধি:

ভোলার চরফ্যাশন উপজেলা জলবায়ু ফোরামের উদ্যোগে মহামারি করোনা ভাইরাসের শীতকালীন দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চরফ্যাশন বাজারসহ উপজেলা বিভিন্ন বাজারে করোনা সচেতনতায় মাইকিং ও লিফলেট বিতরণ কার্যক্রম শুরু করছেন।

উল্লেখ্য মহামারী করোনা ভাইরাসের শুরুলগ্ন থেকে চরফ্যাশনে সদর সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন বাজারে সচেতনতামূলক কার্যক্রম করে আসছে।

করোনাকলীন প্রচার অভিযানের উদ্ভোধন করেন জলবায়ু ফোরামের সভাপতি এম আবু সিদ্দিক, তিনি জানান, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে আমরা শুরু থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছি তারই ধারাবাহিকতায় করোনার শীতকালীন দ্বিতীয় ঢেউ মোকাবেলায় চরফ্যাশন ব্যাজারসহ আসলামপুরের আবুগন্জ বাজার, ভুঁইয়ারহাট ও জনতাবাজারে মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়েছে, পর্যায়ক্রমে চরফ্যাশন উপজেলার প্রতিটি ইউনিয়নে প্রচারনা করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা নাগরিক ফোরাম (দক্ষিন)এর প্রচার সম্পাদক মোবাশ্বের আলম নিশাত, জলবায়ু ফোরামের সদস্য তরিকুল ইসলাম

সর্বশেষ