১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা আক্রান্ত হলেন মেহেন্দিগঞ্জের ইউএনও পিজুস চন্দ্র দে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মনির দেওয়ান, মেহেন্দিগঞ্জ : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পিজুস চন্দ্র দে’র করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আজ রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।

মেহেন্দিগঞ্জে মা মাটি ও মানুষের কল্যানে নিজেকে সমর্পণ করতেই প্রকৃত সুখ এবং এর মাঝেই মানুষ বেঁচে থাকে যুগ যুগ ধরে। অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা এগুলো মানুষের মৌলিক মানবিক চাহিদা।

এগুলোকে যে তার নাগরিকের জন্য নিশ্চিত করতে পারেন তিনিই মানবিক হতে পারেন। শত বাধাঁ বিপত্তি পেরিয়ে মানুষের কল্যাণে কাজ করে যাওয়া একজন সরকারী কর্মকর্তার নাম হল পিজুস চন্দ্র দে।

তারঁ উপর অর্পিত কোন কাজ কখনো কালকের জন্য ফেলে রাখেননি । আমরা দেখেছি এসএসসি ও সমমান পরীক্ষায় প্রযুক্তির ব্যবহার করে নকলের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছিলেন।

নদীতে অভিযান চালাতে, ভ্রাম্যমান আদালত বসিয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে, ভেজাল বিরোধী অভিযান পরিচালনাসহ সর্বত্র ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে সচেষ্ট ছিলেন তিনি।

করোনাকালীন লকডাউন বাস্তবায়নে যেমন ছিল অগ্রনী ভূমিকা, তেমনি লকডাউনে বন্দী মানুষের মৌলিক চাহিদা পূরণে তারঁ তৎপরতা ছিল চোখে পড়ার মত।

তিনি জনসাধারণকে আশ্বস্ত করতে পেরেছিলেন যা জনপ্রতিনিধিরাও করতে পারেনি। তাই মেহেন্দিগঞ্জের সাধারন মানুষের কাছে দিনদিন গ্রহনযোগ্যতা বেরেই চলে।

সর্বশেষ