১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা জয়ী মেয়র মহিউদ্দিনকে বরণ করে নিলেন কর্মকর্তা-কর্মচারীরা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ
করোনা বিজয়ী পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন অাহম্মেদকে স্বাগত জানিয়ে অভিনন্দিত করেন পৌরসভার কর্মকর্তা- কর্মচারীবৃন্দ।
জানাগেছে, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমনের শুরুতেই পটুয়াখালী পৌরবাসীকে করোনা মুক্ত রাখার জন্য নিজেই তার স্টাফদের নিয়ে মাঠে নেমে পড়েন। শহরকে দূষন মুক্ত রাখতে সারা শহরের অলি, গলি, রাস্তাঘাট, বাসাবাড়িতে ঔষধ স্প্রে করেন। শহরের জনগনকে সেচতন করতে করোনা প্রতিরোধে করনীয় বিষয় সম্বলিত লিফলেট বিতরন করেন নিজ হাতে। শহরের গুরুত্বপুর্ন স্থানে পোস্টার, ব্যানার লাগানোর কাজ করেন। কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরন করেন মেয়র মহিউদ্দিন। তিনি শহরের মধ্যম শ্রেনীর মানুষ যারা লাইনে দাড়িয়ে ত্রান নিতে পারেননি, মেয়র একদল তরুন স্বেচ্ছাসেবকের দল গঠন করে তাদের মাধ্যমে রাতের আধারে মধ্যম শ্রেনীর পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে মানবতার কাজ করেছেন। পাশাপাশি পৌর শহরকে দৃষ্টি নন্দন করার লক্ষ্যে বিভিন্ন উন্নয়ন
কার্যক্রম পরিচালনা করেন মেয়র মহিউদ্দিন।
করোনা প্রতিরোধে কর্মযজ্ঞ পরিচালনার এক পর্যায় ১৮ মে করোনার উপসর্গ দেখা দেয়ায় ২১ মে নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজেটিভ অাসে। মেয়র বাধ্য হয়ে নিজ বাসায় লকডাউনে থেকে তার সুযোগ্য সহধর্মীনি সুমি আক্তারের নিরন্তর সেবায় ও অাল্লাহর অশেষ রহমতে এবং পৌরবাসীর দোয়ায় ২ রা তার নেগিটিভ রিপোর্ট অাসে। স্বাস্থ্য বিধি মোতাবেক পুনরায় ১৪ দিন কোয়ারেন্টাইনে থেকে সুস্থতা লাভ করেন মেয়র মহিউদ্দিন।
দীর্ঘ ৪০ দিন পর মেয়র মহিউদ্দিন অাহম্মেদ রবিবার তার দাপ্তরিক দায়িত্ব পালনে পৌরসভা কার্যালয়ে অাসলে তাকে ফুল ছিটিয়ে স্বাগত জানান পৌরসভার কর্মকর্তা- কর্মচারীবৃন্দ। পরে তার অফিস কক্ষে অাল্লাহর প্রতি কৃতজ্ঞতা ও শোকরিয়া জানানোর জন্য দোয়া মিলাদের আয়োজন করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন মুসলিমপাড়া জামে মসজিদের খতিব জেলা ইমাম পরিষদের সাধারন সম্পাদক আলহাজ্ব হাফেজ মাওলানা আঃ কাদের।

সর্বশেষ