২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন কাঠালিয়ায় অ*স্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সর্দার নান্না গ্রেপ্তার

করোনা মুক্ত হলেন সিনিয়র স্টাফ নার্স তহমিনা খাতুন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম.এ.আর নয়ন, চুয়াডাঙ্গা:

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেওয়ার পর করোনা মুক্ত হলেন সাংবাদিক তারিকুর রহমানের সহধর্মিণী জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স তহমিনা খাতুন।

বুধবার (১৯শে আগস্ট) সন্ধ্যায় তার করোনা পরীক্ষার ফলোআপ রিপোর্ট নেগেটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন তার স্বামী সাংবাদিক তারিকুর রহমান।

এর আগে জীবননগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আগত রোগীদের সেবা প্রদান করতে করতে কোন এক সময় তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন। নমুনা প্রদানের পর গত ৫ই আগস্ট তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। সেই থেকে তিনি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কোয়ার্টারে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন।

তহমিনা খাতুনের করোনা আক্রান্তের খবরে দুঃশ্চিন্তায় পড়ে যায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের স্টাফসহ তার পরিবারের লোকজন। পারিবারিক জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

বুধবার তার করোনা পরীক্ষার ফলোআপ রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তি প্রকাশ করে মহান আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করেছেন তার পরিবারের লোকজন।

সর্বশেষ