২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় মা ছেলেকে কুপিয়ে পিটিয়ে হত্যার চেষ্টার ঘটনায় আটক- ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় তুচ্ছ ঘটনার জের ধরে মা ছেলেকে কুপিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

আহতরা হলো, উপজেলার টিয়াখালির পশ্চিম রওজা পাড়া গ্রামের ব্যবসায়ী মোস্তফা মাতব্বরের স্ত্রী নুরুন্নাহার বেগম, ও তার ছেলে শফিকুল ইসলাম।
বর্তমানে তারা গুরুতর অবস্থা বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় আহতের স্বামী মোস্তফা বাদী হয়ে থানায় অভিযোগ দায়েরের পর
কলাপাড়া থানা পুলিশ আসামি স্বপন পলোয়ান কে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।
মামলার বিবরণ সূত্রে জানা যায়, বাদী মোস্তফার স্ত্রী নুরুন্নাহার বেগমের সাথে গত বুধবার রাত সাড়ে দশটার দিকে তুচ্ছ বিষয় নিয়ে আসামি জাকিয়া সুলতানার দ্বন্দ্ব হয়।
এরই জের ধরে একপর্যায়ে, জাকিয়া সুলতানা ও তার স্বামী স্বপন পলোয়ান ও তার মেয়ে আয়েশা সিদ্দিকা তন্বী অতর্কিতভাবে নুরুন্নাহারকে হত্যার চেষ্টায় এলোপাথাড়িভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে।
এ সময় আহত নুরুন্নাহার ছেলে শফিকুল ইসলাম মায়ের ডাক চিৎকার শোনে বাঁচাতে আসলে তাকেও রাস্তা থেকে ধরে নিয়ে আসামির বাড়িতে ঘন্টা ব্যাপী আটকে রেখে বেদম নির্যাতন ও কুপিয়ে রক্তাক্ত জখম করে।
স্থানীয় ও পরিবারের সহযোগী আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। সেখানে আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে কলাপাড়া থানার উপ পুলিশ পরিদর্শক জহিরুল ইসলাম জানান, মা ছেলেকে হত্যার চেষ্টায় হামলার ঘটনায় আসামি স্বপন পলোয়ানকে আমরা গ্রেফতার করে আদালতে প্রেরণ করি।

সর্বশেষ