১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কলাপাড়ার সন্ত্রাসী আশিক বাহিনীর হাত থেকে বাঁচতে ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মির্জা আহসান হাবিব ঃ কলাপাড়ার সন্ত্রাসী আশিক ও মুছা বাহিনীর হাত থেকে মুক্তি পেতে প্রশাসনসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন পটুয়াখালীর কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলাম মিরাজ।
৯ আগস্ট রবিবার সকাল ১১টায় পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে ছাত্রলীগ নেতা মিরাজ এ অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিরাজ বলেন, কলাপাড়ার আশিক বাহিনীর সন্ত্রাসীরা গত ৬আগষ্ট মধ্যরাতে ‘এমপি সাহেব ডেকেছে বলে’ ছাত্রলীগের সহ-সভাপতি মিরাজকে তার বাসা থেকে বাম-মা’র সামনে থেকে জোড়পূর্বক অস্ত্রের ভয় দেখিয়ে মোটরসাইকেলে তুলে নেয়। পথিমধ্যে ধানখালী তাপবিদ্যুৎ পুলিশ ফাঁড়ির কর্মকর্তা জাকির হোসেন তাদেরকে দেখে ফেললে চিৎকার করে তাকে বাঁচানোর আকুতি জানিয়ে মিরাজ বলে, ‘স্যার ওরা আমাকে জোড় করে তুলে নিয়ে যায়। ওরা আমাকে প্রানে মেরে ফেলবে আমাকে বাঁচান’। এসময় মোটরসাইকেল থামিয়ে আশিক বাহিনীর সেকেন্ড ইন কমান্ড মুছা বলে আমরা বন্ধুবান্ধবরা এমপি সাহেবের সাথে দেখা করতে রওয়ানা হয়েছি। মিরাজ আপনার সাথে ইয়ার্কি করছে। পরে পুলিশ কর্মকর্তা জাকির হোসেন বলে, ‘মুছা মিরাজের যেন কোন সমস্যা না হয়’। এই বলে সন্ত্রাসীরা আশিককে নদীর পাড়ে নিয়ে আশিকগং হকিস্টিক, লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে। গুরুতর আহত অবস্থায় আশিককে মাটিতে শোয়ায়ে ধাড়াল দা দিয়ে মিরাজকে জবাই করে হত্যা করার চেষ্টা করলে মুছা বাধা দিয়ে বলে পুলিশ কর্মকর্তা জাকির ভাই দেখেছে, এখন মেরে ফেললে আমরা সবাই ফেসে যাবো। পরে আশিক তার বাসার পিছনে কথিত টর্চার সেলে নিয়ে বেধড়ক মারধর করে মিরাজকে। পরে আশিক হকিস্টিক দিয়ে মিরাজের মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়। কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান পুলিশ পাঠিয়ে মিরাজকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং কোন ধরনের জিডি না করে স্বাক্ষর রেখে তার পরিবারের কাছে হস্তান্তর করেন। এরআগে ঘটনা ভিন্নখাতে নেয়ার জন্য আশিক তার ব্যক্তিগত ফেইসবুক পেইজে মিরাজকে নিয়ে একটি ছবি তুলে পোষ্ট দেয় যে, ‘আমরা বন্ধুরা মিলে চায়ের আড্ডায় আছি’।
মিরাজ ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎিসারত আছে।সে ও তার পরিবার নিরাপত্তাহীতায় ভোগছে বলে সাংবাদিকদের জানান মিরাজ। এ ব্যাপারে স্থানীয় প্রশাসনসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে মিরাজ ।

সর্বশেষ