২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি... বরিশাল সদর উপজেলা নির্বাচন: প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ বানারীপাড়ায় ইউনিয়ন যুবদলের সভাপতি করার প্রলোভনে অর্থ আদায়!

কলাপাড়ায় এক স্কুল ছাত্রী কে অপহরণের দুই ঘন্টা পর উদ্ধার।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।
পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের নবম শ্রেনীর ছাত্রী মোসা.তামান্না আক্তার (১৫) কে অপহরনের দুই ঘন্টা পর উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ। ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত ৮ টার সময় উপজেলার বালিয়াতলী ইউনিয়নের পোলঘাটা বাজার থেকে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় অপহৃত ছাত্রীর পিতা মো.সিদ্দিকুর রহমান বাদী হয়ে অপহরনকারী মিরাজ সর্দার (২৮) কে আসামী করে ২৪ ফেব্রুযারি বুধবার কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ অপহরনকারীকে গ্রেফতার করেছেন। অপহরনকারী মিরাজ সর্দার পার্শ্ববর্তী মিঠাগঞ্জ ইউনিয়নের লেমুপাড়া এলাকার মো.শাহআলী সর্দারের ছেলে ।
কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো.আলামিন জানান, মঙ্গলবার সন্ধ্যা ৬ টার সময় তামান্না তার পিতার দোকান থেকে বাড়ী যাওয়ার সময় পথিমধ্যে তাকে মুখ চেপে অপহরন করে নেয় মিরাজ সর্দার। ঘটনাটি জানা জানি হলে তামান্নার পিতা ত্রিপল নাইন নম্বর ফোন করে বিষয়টি জানায়। কিছুক্ষন পরে পুলিশ এসে তামান্নাকে উদ্ধার করে অপহরনকারী মিরাজক গ্রেফতার করে।
তামান্না স্হানীয় তুলাতলী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী । তার বাড়ী উপজেলার বালিয়াতলী ইউনিয়নের রিফিউজি পাড়ায় ।
###
ইমন আল আহসান
কলাপাড়া
২৪.০২.২০২১

সর্বশেষ