২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার চরকাউয়ায় যুবলীগ নেতা খান মামুনের গণসংযোগ বাংলাদেশে বর্তমানে ভারতের তাবেদার সরকার শাসন করছে : বরিশালে ভিপি নুর বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ, ইমামের কক্ষে আগুন উজিরপুরে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার কাউখালীতে পাটি খাতে রূপালী ব্যাংকের ক্লাস্টার ভিত্তিক ঋণ বিতরণ বিআরডিবি'র কার্যক্রম পরিদর্শনে সচিববৃন্দ মনপুরায়, কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ ও উঠান বৈঠক বরিশালে ‘সাড়ে তিনশ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত শহর রক্ষা বাধ দখলের মহোৎসব উজিরপুরে মাদকসহ জেলা ডিবি'র খাচায় ১ মাদক কারবারী আটক রাজাপুরে নিখোজ ভ্যান চালকের লাশ ভাসছিলো নদীতে

কলাপাড়ায় চিরকুট লিখে নববধূর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পটুয়াখালী প্রতিনিধি ::: পটুয়াখালীর কলাপাড়ায় সাথী আক্তার (১৭) নামের এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে কুয়াকাটার পাঞ্জুপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মৃত সাথীর পিতা হারুন সরদার বাদী হয়ে মহিপুর থানায় একটি মামলা করেছে। পুলিশ ওইরাতে স্বামী জাহিদুল ইসলামকে (২৭) গ্রেফতার করেছে। শুক্রবার সকালে নববধূর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও নববধূর পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘ প্রেমের সম্পর্কের পর পরিবারের অমতে মাত্র দেড় মাস আগে সাথী আক্তার ও জাহিদুল ইসলামের বিয়ে হয়। এর পর কাজের সুবাদে তার কুয়াকাটায় এসে পাঞ্জুপাড়া এলাকায় সুমন সিকদারের বাসা ভাড়া নেয়। সেখানে বেশ ভালোই চলছিল তাদের দাম্পত্য জীবন। বৃহস্পতিবার রাতে সাথী ফ্যানের আংটার সাথে রশি লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তবে মৃত্যুর আগে একটি সুইসাইড নোট লিখে গেছেন। মৃত সাথী উপজেলার ধানখালী ইউনিয়নের হারুন সরদারের মেয়ে। এছাড়া পটুয়াখালীর আউলিয়াপুর গ্রামের সেলিম হাওলাদারের পুত্র জাহিদুল ইসলাম। পেশায় একজন ইলেকট্রিন মেকানিক বলে জানা গেছে।

মৃত সাথীর পিতা হারুন সরদার সাংবাদিকদের বলেন, বিয়ের কিছু দিন যেতে না যেতেই জাহিদুল তার মেয়েকে বিনা কারনে অত্যাচার করতো।

মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান বলেন, এঘটনায় একটি মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। মৃত নববধুর স্বামী জাহিদুলকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।’

সর্বশেষ