২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় ছাত্রদলের কমিটি নিয়ে দুই গ্রুপের মধ্যে হামলা, আহত ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া প্রতিনিধিঃ
সংগঠনকে গতিশীল করার লক্ষে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের নীতি নির্ধারনী কমিটির কার্যনির্বাহী সভায় বিগত ১৮/৩/২০ইং তারিখ উপজেলা, থানা, পৌর ও কলেজ কমিটি গঠনের ক্ষেত্রে পদ প্রত্যাশি প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে এবং বয়সসীমা নির্ধারনের ক্ষেত্রে প্রার্থীর এসএসসি পাশের সন কোন ভাবেই ২০০৫ ইং সালের পূর্বে হতে পারবে না। এ ঘোষণা শোনার পর থেকে দৌড় ঝাপ শুরু করে দিয়েছেন অবিবাহিত ও অধ্যায়নরত মেধাবী ছাত্রদলের নেতারা। কিন্তু বিপদে পরেছে অছাত্র ও বিবাহিত নেতারা। সূত্রে জানা যায়, কলাপাড়া উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এবিএম মোশাররফ হোসেন সমর্থীত নেতা জাহিদ এর নেতৃত্বে ছাত্রদল ক্যাডার জনি,সাজন,ইমরান পাশা সহ একাধিক সন্ত্রাসীরা শুক্রবার সকালে এতিম খানা সড়কের সামনে নতুন কমিটির সদস্য সচিব পদ প্রার্থী তাবিদ আদনান বাদল উপর হামলা চালিয়ে গুরুতর জখম করেন। এছাড়া এই সন্ত্রাসী বাহিনী উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক পদ প্রার্থী বাইজীদ মোল্লার উপর গত বুধবার দুপুরে কলাপাড়া পৌর ভবনের সামনে হামলা চালিয়ে রক্তাক্ত যখম করে এবং তার মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়।

এব্যাপারে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদ এর সাথে তার মুঠো ফোনে একাধিক বার যোগাযোগ করা হলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।
কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এখানে উল্লেখ্য, কলাপাড়া উপজেলা বিএনপি দুই ভাগে বিভক্ত, উপজেলায় দুই গ্রপের আলাদা আলাদা ২টি অফিস। সেই ধারাবাহিকতায় সকল অঙ্গ সংগঠনের মধ্যে আলাদা আলাদা গ্রপিং রয়েছে। ছাত্রদলও এর ব্যতিক্রম নয়।ছাত্রদলের নতুন আহবায়ক কমিটিতে পদ প্রার্থী অবিবাহিত ও নিয়মিত ছাত্রদের মধ্যে যারা আগামী কমিটিতে নেতৃত্ব দিবে তাদের মধ্যে আহবায়ক হিসাবে এবিএম মোশাররফ হোসেন সমর্থীত প্রার্থী
কাজী ইয়াদুল ইসলাম তুষার এবং অধ্যাপক মোস্তাফিজুর রহমান ও মনিরুজ্জামান মনির এর সমর্থীত প্রার্থী মেহেদী হাসান এগিয়ে রয়েছে।
শিকদার মোঃ সালাউদ্দিন বিবাহিত হওয়ায় তার প্রার্থীতা প্রশ্নবিদ্ব। অন্যদিকে সদস্য সচিব

পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন মোশাররফ হোসেন সমর্থীত প্রার্থী তাবিদ আদনান বাদল ও সিকদার জুয়েল ইকবাল। এছাড়া মোস্তাফিজ -মনির সমর্থীত প্রার্থী হলেন মোঃ সফিকুল ইসলাম। সব মিলিয়ে কে হচ্ছে আগামী দিনের ছাত্রদলের কান্ডারী অবিবাহিত ছাত্ররা নাকি বিবাহিত অছাত্ররা এ আলোচনা চলছে কলাপাড়ার সকল মহলে।

সর্বশেষ