৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় আল হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান প্রফেসর ,ডক্টর ,আ ন ... অবশেষে ভোলায় স্বস্তির বৃষ্টি পিরোজপুরে নামল স্বস্তির বৃষ্টি প্রবাসে স্বামীদের জিম্মি করে দেশে স্ত্রীদের ধর্ষণ করেন পাথরঘাটার মামুন! আমতলীতে কুরিয়ার সার্ভিসে ৮ কেজি গাঁজা, দেবর-ভাবি গ্রেপ্তার বাউফল উপজেলা নির্বাচনে জীবন্ত ঘোড়া নিয়ে মিছিল করায় চেয়ারম্যান প্রার্থীকে শোকজ আমি চেয়ারম্যান হতে নয়, এসেছি জনগণের সেবা করতে : খান মামুন আগৈলঝাড়ায় দুধ দিয়ে গোলস করে দল ত্যাগ করলেন বিএনপি নেতা বরিশালে বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২ মুলাদীতে একরাতে ১০ নলকূপ চুরি, তীব্র পানি সংকট

কলাপাড়ায় ২৭ ঘন্টা পর নিখোঁজ যুবক সুমন এর মৃতদেহ উদ্ধার।

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া প্রতিনিধিঃ কলাপাড়ায় শ্বশুর বাড়ি বেড়াতে এসে সুমন( ২৯) নামে এক যুবক মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়েছে। নিখোঁজ হওয়ার ২৭ ঘন্টা পর লাশ উদ্ধার করেছেন কলাপাড়া ফায়ার সার্ভিস ডুবুরি দল । ১১ জুন শনিবার কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের হাউদের ভাড়ানী খাল থেকে তাকে ভাসমান অবস্থায় উদ্ধার করেছেন ফায়ার সার্ভিস ডুবুরি দল।
ঘটনাটি ঘটে মিঠাগঞ্জ ইউপির আলীগঞ্জ গ্রামে। নিহত সুমন টিয়াখালী ইউপির বাদুরতলী গ্রামের মৃত শহিদুল ইসামের পুত্র। নিহত সুমন এর স্ত্রী তানজিলা বেগম গণমাধ্যমকে জানান, তার স্বামী সুমন গতকাল ১০ জুন শুক্রবার মাছ ধরতে পাশ্ববর্তী হাউদের ভাড়ানী খালে যান তারপর সকাল ৯ টার পর থেকে তাকে পাওয়া যায় না । আমরা অনেক খোজা খুজি করার পর না পেয়ে ফায়ার সার্ভিস কে অবগত করি তারা দীর্ঘ ২৭ ঘন্টা পর শনিবার দুপুর ১২ টার দিকে লাশ উদ্ধার করেন। এ বিষয়ে নিহতের বড়ো ভাই সোহাগ খান ও ছোট বোন ছাবিনা বলেন আমার ভাই সুমন ৪/৫ দিন আগে তার শ্বশুর বাড়ি তার স্ত্রী ও তার ছেলে নিয়ে বেড়াতে আসেন তারপর গতকাল শুনতে পাই মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়েছে তাকে পাওয়া যায় না। আমার ভাই মানষিক প্রতিবন্ধী।

কলাপাড়া থানা অফিসার ইনচার্জ ওসি মো. জসিম জানান, আমরা ঘটনা স্থানে এসেছি আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে

সর্বশেষ