১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হলেন অমি গাজী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হলেন হাসানুজ্জামান অমি গাজী। সংবাদটি শোনার পর থেকেই অমি অনুসারীরা উপজেলা ছাত্রলীগের বিভিন্ন উইনিটের নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করেন।

এর আগে শুক্রবার রাত ১১ টা ৩০ মিনিটের দিকে পটুয়াখালী জেলা জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত প্যাডে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।
আগামী এক বছরের জন্য গঠিত এ কমিটিতে মিজানুর রহমান মুসাকে সভাপতি ও হাসানুজ্জামান অমি গাজীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

উপজেলার ছাত্রলীগের একাধীক নেতা কর্মীরা জানান, একজন কর্মী বান্ধব, সৎ সাহসী শিক্ষিত পরিশ্রমি দক্ষ ব্যক্তিকে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ দেয়ায় উপজেলা ছাত্রলীগ আনন্দিত এবং সুসংগঠিত।

এ বিষয় কলাপাড়া উপজেলা ছাত্রলীগের গব-গঠীত সাধারণ সম্পাদক হাসানুজ্জামান অমি গাজী বলেন, দীর্ঘ দিন পর কলাপাড়া উপজেলা ছাত্রলীগের কমিটি দেয়ায় তরুণ সমাজ ও ছাত্রলীগের নেতা কর্মীরা অত্যান্ত আনন্দিত ও উৎসাহীত। মাননীয় প্রতি মন্ত্রী অধ্যক্ষ মহিবুর রহমান মহোদয়ের দিক নির্দেশনায়
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রমি সভাপতি ও বিপ্লবি সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান’র একান্ত প্রচেষ্টায় যাচাই বাচাই এর মধ্য দিয়ে এ কমিটি দেয়া হয়েছে। কলাপাড়া উপজেলা শাখার যে কমিটি হয়েছে সে কমিটি তাদের আস্থা বিশ্বাস রক্ষা করতে ছাত্রলীগকে আমরা পুনরায় ঢেলে সাজাবো। তিনি আরও বলেন কলাপাড়া উপজেলার যে সকল কমিটির মেয়াদ উত্তির্ন হয়েছে আগামী ছয় মাসের মধ্যে সেসকল কমিটি গঠন করে দলকে আরো শক্তিশালী ও গতিশীল করবো।

সর্বশেষ