২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
পিরোজপুরে প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ কর্মী নিহত বরগুনায় কোস্টগার্ডের অভিযানে ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার তালতলীতে পুকুর খনন করতে গিয়ে ‘হিটস্ট্রোকে’ শ্রমিকের মৃত্যু পটুয়াখালীতে মাদক ব্যবসায়ীর হামলায় ৩ পুলিশ সদস্য আহত মির্জাগঞ্জে এক বোটায় ২৫ লাউ দেখতে দর্শনার্থীদের ভিড় মঠবাড়িয়ায় প্রবাসীর সম্পদ আত্মসাৎ ও মারধরের অভিযোগ ।। নেছারাবাদে ৬ বছরের শিশু ধর্ষণের মামলায় কলেজছাত্র গ্রেপ্তার বানারীপাড়ায় কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ, লম্পট গ্রেফতার গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবীতে তিনটি সংগঠনের নেতৃত্বে মানব বন্ধন গবেষণার জন্য অনুদান পেলেন ১২৪ জন চিকিৎসক

কাউখালীতে উপজেলা প্রশাসনের সাথে সুনাম কমিটির লবি ও অ্যাডভোকেসি সভা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালী উপজেলার সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা (সুনাম) কমিটির সদস্যদের উপজেলা নির্বাহী অফিসার, থানা অফিসার ইনচার্জ (ওসি) ও সহকারী কমিশনার ভূমির সাথে লবি ও অ্যাডভোসি সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এই লবি ও অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।
সভায় সুনাম কমিটির সদস্যরা উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা, অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) জান্নাত আরা তিথীকে কাউখালী উপজেলা সুনামের কার্য নির্বাহী কমিটি, সুনাম কার্যক্রমের উপর লিখিত প্রতিবেদন প্রদান করেন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখা বলেন, আমাদের সকলের উচিত যার যার অবস্থান থেকে সমাজের অসহায়, দরিদ্র, নির্যাতিতদের পাশে দাড়িয়ে তাদেরকে সহায়তা করা। এলাকার উন্নয়নের জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এলাকা থেকে বাল্য বিবাহ, মাদক, সন্ত্রাস নির্মূলের জন্য সকলকে এক যোগে কাজ করতে হবে। তাহলেই সমাজ থেকেই নৈরাজ্য দূর হবে। তিনি সুনামের কার্যক্রম প্রশংসা করেন এবং সার্বিক সহাযোতির আশ্বাস দেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সুনাম কমিটির সভাপতি সুজন আইচ, সাধারণ সম্পাদক রবিউল হাসান মনির, জেলা মিডিয়া সমন্বয়কারী মাইনুল আহসান মুন্না, সুনাম কমিটির সদস্য সাংবাদিক শেখ রিয়াজ আহম্মেদ নাহিদ, সাংবাদিক মীর জিয়াদুল হক, সুমন শেখ, কৃষ্ণা কুন্ডু, মান্তু দে, রুহুল আমীন তালুকদার প্রমূখ।
এর আগে উপজেলা সুনাম কমিটির সেপ্টেম্বর মাসের মাসিক সভা কাউখালী প্রেস ক্লাব কার্যালয় কমিটির সভাপতি সুজন আইচের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সর্বশেষ