১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউখালীতে ঘরের সামনে সীমানা আইল দেয়ার প্রতিবাদ করার ভাবির উপর দেবরের হামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে প্রবাসীর বসত ঘরের সামনে সীমানা আইল দিয়ে বড় ভাইয়ের চলাচলের পথ বন্ধ করে দেয়ার প্রতিবাদ করায় ভাবির উপর দেবরের হামলা।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের সাহাপুরা গ্রামের সৌদি প্রবাসী আমিনুর রহমান বাবুলের বসত ঘরের সামনে রবিবার(১৩ ডিসেম্বর) সকালের দিকে তার ছোট ভাই শাহজাদা লাল্টু মাটি দিয়ে সীমানা আইল দেন। এসময় বাবুলের স্ত্রী লাইলি বেগম তার ঘরের সামনে থেকে সীমানা আইলটি সরানোর জন্য দেবরকে বললে তা সরানো সম্ভব নয় বলে সে জানায়। এ বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দেবর শাহজাদা লাল্টু(৪৫), তার স্ত্রী আয়শা বেগম(৩৮), শ্যালক হাফিজুর রহমান (৩৫) তাদের ঘর থেকে দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। এসময় লাইলি বেগম ডাক চিৎকার দিলে তার কন্যা ছুটে আসলে তার উপর ও তারা হামলা চালায়। পরে প্রতিবেশীরা এসে মা মেয়েকে উদ্ধার করে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয়ে কাউখালী থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, মা মেয়ের উপর হামলার অভিযোগে থানায় মামলা রুজু করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ