১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টু্র্নামেন্টের উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার(২৭ জুলাই) বিকেল সাড়ে চার টায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে সরকারি গান্ডতা উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।খেলায় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাইব্রেকারে সুবিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে আশোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হয়েছে সুবিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী নীপা আক্তার এবং সেরা গোলদাতা নির্বাচিত হয়েছে আশোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী রুমী। অপরদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে হোগলা বেতকা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে যৌথভাবে শ্রেষ্ঠ খেলোয়ার নির্বাচিত হয়েছে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী শুভ ও হোগলা বেতকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী সাকিব আল হাসান এবং সেরা গোলদাতা নির্বাচিত হয়েছে মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মারুফ হোসেন।
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ খালেদা খাতুন রেখার সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন,ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল হাকিম,সদর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সুনীল কুন্ডু,উপজেলা প্রকৌশলী ইমতিয়াজ হোসেন রাসেল,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি এম সাইফুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার মিজানুর রহমান, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার কে এম জামান,কিরন রায়, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সুব্রত রায়,সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ ফকির প্রমুখ।খেলা শেষে একই মাঠে সমাপনী অনুষ্ঠানে বিজয়ী দল, রানার্স আপ ও শ্রেষ্ঠ খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। এ সময় উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে উপজেলার ৬৭ টি প্রাথমিক বিদ্যালয়ের১৩৪ টি বালক ও বালিকা টিম অংশগ্রহণ করে।

সর্বশেষ