২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ বোরহানউদ্দিনে ভোটারদের টাকা দেওয়ার ছবি ভাইরাল, ক্ষমা চাইলেন ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাচন ঘিরে ভোলার উপকূলীয় এলাকায় কোস্টগার্ড মোতায়েন

কাউখালীতে সফল জয়িতা নারী হেপি বেগমকে সম্মাননা স্মারক প্রদান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২০ উদযাপন এবং জয়িতা নারীদের সম্মাননা প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । ‘‘শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গত বুধবার উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন। এ সময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান এলিজা সাঈদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি.এম সাইফুল ইসলাম, সমাজ সেবক আঃ লফিত খসরু প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার কেউন্দিয়া গ্রামের হেপি বেগমকে সফল জয়িতা নারী সম্মাননা স্মারক প্রদান করা হয়। অভাবের সংসারে অন্যের বাড়ীতে কাজ করে দুটি সন্তানদের লেখাপড়া করিয়ে তিনি তার এক সন্তানকে ঢাকা বিশ্ববিদ্যালয় এর মতো শিক্ষা প্রতিষ্ঠানে লেখা পড়া করার সুযোগ পেয়েছে। তাই তিনি জয়িতা হিসাবে নির্বাচিত হয়েছে।

সর্বশেষ