১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

কাউখালী শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে খালু গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে খালু মো. আল-আমীন হাওলাদর (২১) নামের এক যুবকে গ্রেফতার কার হয়েছে। গ্রেফতারকৃত আল-আমীন উপজেলার সদর ইউনিয়নের গান্ডতা গ্রামের কেউন্দিুয়া কুমিয়ান এলাকার মৃত আলতাফ হোসেন হাওলাদারের পুত্র। শনিবার (৪ জুলাই) সকালে এ ঘটনার অভিযোগে মামলা দায়ের হলে থানা পুলিশ তাকে গ্রেফতার করেছেন। ওই শিশুটি (৮)স্থাণীয় একটি মাদরাসার শিশু শ্রেণীর ছাত্রী।
মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্ত যুবক ওই শিশুটির (৮) আপন খালু। শিশুটির খালা অসুস্থ হলে সে তার খালাকে সেবা করতে ওই বাড়িতে যায়। গত ১৮ জুন দুপুর আড়াইটার দিকে ওই শিশুটির খালা(অভিযুক্তের স্ত্রী) ঘরের বাহিরে থাকার সুযোগে কাউখালী থানার কুমিয়ান গ্রামের খালু আল-আমীনের ভাড়া করা ইমাম কসাইর ঘরের খাটের উপর শোয়াইয়া ধর্ষনের চেষ্টা করে। এ সময় ওই শিশুটির মা এসে দেখতে পেলে আসামী ওই শিশুকে ছেড়ে পালিয়ে যায়। বিষয়টি স্থাণীয়ভাবে মিমাংসার চেষ্টা করা হলে তা সম্ভব হয় নি বলে মামলায় উল্লেখ করা হয়।
থানা পুলিশের অফিসার ইন চার্জ মো. নজরুল ইসলাম জানান, এ ঘটনায় ওই শিশুটির পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ও অভিযোগকারী পরস্পর আপন ভায়রা ভাই। তাই বিষয়টি স্থাণীয়ভাবে মিমাংসার চেষ্টা করে ব্যার্থ হয়ে মামলা দায়ের করেছেন।

সর্বশেষ