২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কাউন্সিলর মান্না কারাগারে

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

অনলাইন ডেস্ক :: বরিশাল সিটি করপোরেশনের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাইয়েদ আহমেদ মান্নাকে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (২১ আগস্ট) র‌্যাব মান্নাকে ঢাকার আদালতে হাজির করে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে আটক রাখার আবেদন করে।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহর আদালত তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার, কেরানীগঞ্জ পাঠানোর আদেশ দেন।

মোহাম্মদপুর থানার আদালতের নন জিআর শাখা থেকে জানা যায়, র‌্যাব তাকে আদালতে হাজির করে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানোর আবেদন করে। পরবর্তীতে তাকে বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবন এলাকায় পুলিশ ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হবে বলে জানানো হয়। এ অবস্থায় আদালত তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার, কেরানীগঞ্জ পাঠানোর আদেশ দেন।

এর আগে বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবন এলাকায় পুলিশ ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় শেখ সাইয়েদ আহমেদ মান্নাকে রাজধানীর মোহাম্মদপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব থেকে জানানো হয়।

উল্লেখ্য, গত বুধবার রাতে বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবন এলাকায় পুলিশ ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষের ঘটনায় কোতোয়ালি মডেল থানা পুলিশ একটি মামলা করে। সেই মামলার দুই নম্বর আসামি শেখ সাইয়েদ আহমেদ মান্না।

এর আগে শুক্রবার রাত পৌনে ১০টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে বোনের বাসা থেকে মান্নাকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাক ধারীরা ধরে নিয়ে যায় বলে অভিযোগ করেন তার বড় ভাই সাবেক ছাত্রলীগ নেতা শেখ মাসুদ আহমেদ রানা।

সর্বশেষ