১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কাজিপুরে খলিলুর রহমান সিরাজী’র নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সেলিম শিকদার সিরাজগঞ্জঃ-
সিরাজগঞ্জের কাজিপুরে জনসাধারণের সাথে
উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী’র নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
কাজিপুর সদর ইউনিয়নের বেতগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ৮ ও ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে আগামী ৮ মে ২০২৪ আসন্ন কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিংড়াবাড়ী,বেতগাড়ী, প্রজারপাড়া,বিলদুয়ারিয়া এবং গান্ধাইল ইউনিয়নের পাটাগ্রাম ও দুবলাই গ্রামের সর্বস্তরের জনসাধারণ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মত বিনিময় সভা করেছেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান সিরাজী।
গত (২১ মার্চ ২০২৪)বৃহস্পতিবার বিকেল ৩ টায় ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন , কাজিপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার, জিয়াউর রহমান স্বাধীন, থানা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলী আসলাম, কাজিপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান,অধ্যক্ষ মনৌজ রায়,দুবলাই ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলতাফ হোসেন, গান্ধাইল ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আকবর হোসেন, ৯ নং ওয়ার্ডের সম্মানিত মুরুব্বি আব্দুল বারিক, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মানিক মিয়া , ৮ নং ওয়ার্ডের সাবেক সেনাসদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন।
বক্তাগন বলেন,আগামী ৮ মে ২০২৪ আসন্ন কাজিপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ খলিলুর রহমান সিরাজী কে কাজিপুর ইউনিয়ন ও গান্ধাইল ইউনিয়ন এবং আশপাশের এলাকা থেকে শতভাগ ভোট দিয়ে আবারও উপজেলা চেয়ারম্যান পদে জয়যুক্ত করবো ইনশাআল্লাহ ।
খলিলুর রহমান সিরাজী একজন যোগ্য, সৎ ও ন্যায়নিষ্ঠাবান এবং আপামর জনতার আস্থাশীল সফল চেয়ারম্যান। স্থানীয় সংসদ সদস্য প্রিয় নেতা প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি মহোদয়ের নির্দেশনা মোতাবেক কাজিপুরের যে কোনো উন্নয়ন অব্যহত রাখতে একজন যোগ্য উপজেলা চেয়ারম্যান হিসেবে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে কাজিপুর উপজেলার উন্নয়ন অব্যাহত থাকবে বলে জনসাধারণের মাঝে ভোট চেয়েছেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ খলিলুর রহমান সিরাজী বলেন, স্থানীয় ভাবে কেবল মাত্র রাজনৈতিক নেতা হিসেবেই নয়
উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে
আমি সাধারণ মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছি ।
আমার নেতা প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি মহোদয় এবং আপনাদের সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। বিগত সময়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে আমি যেকোন পরিস্থিতিতে জনগণের পাশে থেকেই কাজ করে যাচ্ছি। আমাকে আপনারা যখন যেভাবে ডেকেছে সেভাবেই সারা দিয়ে কাজ করে এসেছি । আগামী ৮ মে তারিখে আপনাদের ভোটে জয়যুক্ত করে আবারও উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ চাই। এছাড়াও নির্বাচনে সকল শ্রেনী পেশার মানুষের নিকট দোয়া ও সহযোগিতা চেয়েছেন তিনি। মতবিনিময় সভায় আওয়ামীলীগ, যুবলীগ,শ্রমিকলীগ,ছাত্রলীগ, কৃষকলীগ,মহিলা আওয়ামীলীগ,বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত নেতাকর্মী এবং স্থানীয় সর্বসাধারণ নারী ও পুরুষেরা উপস্থিত ছিলেন।
উক্ত সভা সঞ্চালনা করেন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য মোঃ জুয়েল রানা।

সর্বশেষ