৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কালকিনিতে নৌকা প্রতিক তোরণে আগুন, এলাকায় উত্তেজনা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

জাহিদ হাসান,মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরেরে কালকিনি পৌর নিবার্চনের নৌকা প্রতীক তোরণে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। একই স্থানে নৌকার ঝুলানো পোস্টার ছিরে ফেলা হয়। আগুনে নৌকাটির বেশি অংশ পুড়ে যায়। এবং নৌকার বৈঠাটি পাশের খালের মধ্যে ভাসতে দেখা যায়। মঙ্গলবার গভীর রাতে ঘটনাটি ঘটানো হয় বলে দাবি সেন্টার কমিটির আহবায়কের। কালকিনি পৌর এলাকার কাশিমপুর বাজারে পৌর নির্বাচন উপলক্ষে কাশিমপুর সেন্টার কমিটির অফিসের সামনে নির্মিত তোরণে এই আগুন দেয়া ঘটনা ঘটে। নৌকার ঝুলানো পোস্টার ছিরে ফেলা হয়। খবর পেয়ে সকালে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এলাকায় পুলিশ মোতায়ন রয়েছে। এসময়ে নৌকার নেতা কর্মিরা ক্ষোভে বিক্ষোভ মিছিল করেন। মিছিলে তারা দোষিদের আইনের আওতায় এনে সাস্তির দাবি করেন।
পৌর আ’লীগের মহিলা সম্পাদক চায়না খানম বলেন, গভীর রাত পর্যন্ত আলম র্কেটে নারিকেল গাছ প্রতিকের মিটিং হয়েছে এবং মিটিং শেষে নৌকা পুড়ানো হয়েছে। আমরা এর সঠিক বিচার চাই। দোষিদের বিরুদ্ধে মামলা করা হবে।
কাশিমপুর সেন্টার কমিটির আহবায়ক মোশারফ মাষ্টার বলেন, আমরা নৌকার নির্বাচন শুরু করার পর থেকে আমাদেরকে নারিকেল গাছ ও চামুচের লোকজন বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছেন। আমরা ভয়ে তাদের নাম বলেতে পারছিনা।
কালকিনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মীর গোলাম ফারুক বলেন, প্রসাশনের উচিত তদন্ত করে দোষিদের আইনের আওতায় এনে সাস্তি প্রদান করা।
কালকিনি থানার অফিসার ইনচার্জ মো: নাছির উদ্দিন বলেন, ঘটনা তদন্ত করে দোষিদের আইনের আওতায় এনে ব্যাবস্থা নেওয়া হবে।

সর্বশেষ