৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অস্ত্রসহ কিশোরগ্যাং এর দুই সদস্য গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিশেষ প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রকাশ্যে ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের ঘটনায় বুধবার রাতে সোহেল পঞ্চায়েত (২২) নামে এক কিশোরগ্যাং সদস্যকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এর আগে মঙ্গলবার দুপুরে দেশীয় অস্ত্রসহ শুভ শীল (২১) নামে এক কিশোরগ্যাং সদস্যকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন। ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের ঘটনায় মঙ্গলবার রাতে ব্যবসায়ি সেলিম চৌকিদার বাদী হয়ে ১০ জন ও অজ্ঞাতনামা ২০/৩০ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন।
মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া পৌর এলাকার ওয়াপদা রোডে সেলিম চৌকিদারের কনফেকশনারীর দোকানে ২০/৩০ জনের একটি কিশোর গ্যাং চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। এতে সেলিম চৌকিদারের পুত্র রুবেল গুরুতর জখম হয়। এসময় স্থানীয়রা ধাওয়া করে শুভ শীলকে আটক করে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইটি চাইনিজ কুড়ালসহ শুভ শীলকে আটক করে।
ব্যবসায়ি সেলিম চৌকিদার জানান, সোমবার রাতে এ কিশোর গ্যাংটি আমার বাসা এলাকায় পিকনিক করে। এ সময় কে বা কারা ৯৯৯ এ কল করে থানা পুলিশকে খবর দেয়। এতে তারা আমাকে সন্দেহ করে মঙ্গলবার দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়।
স্থানীয় সমাজ সেবক কালাম চৌকিদার জানান, এ কিশোর গ্যাংটি দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজাসহ মাদক সেবনসহ স্কুল, কলেজ পড়ুয়া ছাত্রীদের ইভটিজিং করে আসছে। কিন্তু প্রাণের ভয়ে এদের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায়না।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, গ্রেপ্তারকৃত সোহেল পঞ্চায়েত বৃহস্পতিবার ও শুভ শীলকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ