২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কুয়াকাটার জনপ্রিয় অভিনেতা সাদ্দাম মাল আটক ! নিন্দার ঝড়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হোসাইন আমির কুয়াকাটা প্রতিনিধিঃ- পর্যটকদের মারধর করছেন এমন ঘটনা কেন্দ্র করে অভিযোগ এনে জনপ্রিয় অভিনেতা সাদ্দাম মাল (৩০) ও তার সহযোগী সুমন (২৫) কে গ্রেফতার করেছেন মহিপুর থানা পুলিশ। সোমবার সকালে কুয়াকাটার একটি অভিজাত হোটেল বনানীর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এঘটনায় আজ দুপুরে পর্যটক সাদিকুর রহমান বাদী হয়ে সাদ্দাম মাল সহ ৮ জনের নামে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
এই দিকে জনপ্রিয় অভিনেতা সাদ্দাম মাল জানান, দুইভক্ত আমার সাথে ছবি তোলাকে কেন্দ্র করে তারাই মারামারি করে আমি মিটাতে গিয়ে উল্টো ষড়যন্ত্রের শিকার হলাম । এসব মিথ্যা আমাকে আমার ক্যারিয়ার থেকে ছোট করার জন্য একটি গ্রæপ কাজ করছে।
এই অভিনেতার ইউটিউব চ্যানেল কুয়াকাটা মাল্টিমিডিয়ায় বরিশালের আঞ্চলিক ভাষায় বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয় হন।
সাদ্দাম মাল গ্রেপ্তারের পরপরই নিন্দার ঝড় তুলে সামাজিক সংগঠন গুলো কুয়াকাটা শিল্পী গোষ্ঠী, কুয়াকাটা মাল্টিমিডিয়া পরিবার, সাগর কন্যা মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেল,শুভসংঘœ ক্লাব,তরুন ক্লাব,বয়েস ক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠন।
কুয়াকাটার মাল্টিমিডিয়ার সিনিয়র অভিনেতা নিজাম উদ্দিন বলেন- আসলে কি বলব এটি পরিকল্পীত ভাবে ষড়যন্ত, কারণ সাদ্দাম মাল একজন এ প্রজন্মের বরিশাল অঞ্চলে তরুন অভিনেতা।  কুয়াকাটা আগত পর্যটকরা এখানে এসে ছবি তুলে পছন্দের ব্যাক্তি ফ্যান বলে কখন বিরক্তি হয় না কোন কাজে। আসলে আমাদের মাল্টিমিয়া নিয়ে ষড়যন্ত্র হচ্ছে।  দ্রæত সাদ্দাম মালের মুক্তি চাই।
কুয়াকাটা শিল্ফী গোষ্ঠীর সাধারণ সম্পাদক জনি আলমগীর বলেন, আমার দেখার দৃষ্ঠিতে কঠিন চক্রান্ত কারণ স্থানীয় প্রভাব খাটিয়ে সাদ্দাম মাল যদি পর্যটতদেও মারত তা হইলে অনেকেই আহত হইত হাসপাতালে যাইত কই এরকম কোন ঘটনা তো শুনি নাই।
পুলিশ জানায়, বরগুনা সদর উপজেলার বাঁশবুনিয়া এলাকার পর্যটক সাদিকুর গতকাল রাত দশটার দিকে কুয়াকাটার একটি হোটেলে খাবার খাচ্ছিলেন। এসময় ওই স্থানে অভিনেতা সাদ্দাম মাল ও তার সহযোগীরা আসেন। এক পর্যায়ে সাদিকুর ও তার সঙ্গে থাকা অন্য পর্যটকরা সাদ্দাম মালের সঙ্গে ছবি তোলার চেষ্টা করেন। পরে সাদ্দাম মাল ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে ওই পর্যটকদের সঙ্গে অসদাচারন এবং মারধর করেন।
মহিপুর থানার ওসি আবুল খায়ের সাংবাদিকদের জানান, সাদ্দাম মাল ও তার সহযোগীকে আদালতে প্রেরন করা হয়েছে।

সর্বশেষ