১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুয়াকাটায় আবাসিক হোটেলের ছাদ থেকে পড়ে চীনা নাগরিকের মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি॥
কুয়াকাটার অভিজাত আবাসিক হোটেল সিকদার রিসোর্ট এন্ড ভিলাসে এক চীনা নাগরিকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। সোমবার শেষ বিকেলে ওই রিসোর্টের একটি ছয়তলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে তার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। তাৎক্ষণিক এটিকে আত্মহত্যার ঘটনা হিসেবে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। ওই বিদেশী নাগরিক বরগুনার তালতলীর কয়লা ভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে বিসনেস ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
লি.চ্যাং (৩২) নামের ওই চীনা নাগরিক সিকদার রিসোর্টের ১০১১ নং ভিলায় গত বছরের নভেম্বর থেকে অবস্থান করছিলেন বলে রিসোর্টের ম্যানেজার ফয়সাল আহম্মেদ জানিয়েছেন। সিসি ক্যামেরার ফুটেজ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মহিপুর থানা পুলিশ জানায়, সোমবার (১৫ জুন) বিকেলের কোন একসময় লি.চ্যাং ওই রিসোর্টের ছয়তলা ভবনের (টাওয়ার বিল্ডিং) দিকে যান। এরপর ৫টা ৩৫ মিনিটের দিকে ছাদ থেকে নিচে পড়ে যাওয়ার শব্দে রিসোর্টের রিসিভশনের কর্মীরা দৌঁড়ে এসে তার নিথর দেহ দেখতে পান। এরপরই পুলিশকে খবর দেওয়া হয়। তাৎক্ষণিক কলাপাড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী আহম্মেদ ও মহিপুর থানার ওসি মনিরুজ্জামান ঘটনা স্থলে যান। সোমবার রাত ৯টার দিকে লাশের সুরতহাল সম্পন্ন করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণের প্রস্তুতি কথা জানায় পুলিশ।
এ বিষয়ে মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান চীনা নাগরিকের অস্বাভাবিক মৃত্যুর কথা স্বীকার করে বলেন, চীনা নাগরিক লি.চ্যাং আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছি। লাশ উদ্ধার করে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি। এ ব্যাপারে গভীর তদন্ত ছাড়া এখনই কিছু বলা সম্ভব নয় বলেও মন্তব্য ওসি’র।

সর্বশেষ