১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেস্টা, গ্রেপ্তার-১ সাংবাদিক শাহিন হাফিজের "মা" র মৃত্যু, এনডিবিএ'র শোক প্রকাশ মহাসড়কে যানবাহনের গতিসীমা নিয়ন্ত্রণ করতে বরিশাল জেলা প্রশাসনের অভিযান পটুয়াখালীর দুমকিতে প্রাণিসম্পদ প্রদর্শনী  উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান বরিশালে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ প্রিজন সেলে হাজতিকে হত্যার দাবি স্বজনদের, কারারক্ষীসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দাম বেড়ে ফের রেকর্ড, স্বর্ণের ভরি ১ লাখ ২০ চরকাউয়া ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভায় খান মামুন রাজাপুরে গ্যাস সিলিন্ডার লিক হয়ে মাইক্রোবাসে আগুন

কুয়াকাটায় কুটুম’র ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

কুয়াকাটা প্রতিনিধি॥
কুয়াকাটায় ‘করোনা সংকটে মুখ থুবড়ে পড়া পর্যটন শিল্পকে বাঁচাতে করণীয়’ শীর্ষক ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন (কুটুম)’র আয়োজনে রবিবার বিকাল ৪ টায় এ সভা অনুষ্ঠিত হয়। অনলাইন ভিত্তিক জুম নেটওয়ার্কের মাধ্যেমে সংগঠনের সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে ভার্চুয়াল ইে সভায় বক্তব্য রাখেন কুয়াকাটা কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এ্যাসোসিয়েশন (কুটুম)‘র সিনিয়র সহ-সভাপতি ও কুয়াকাটা শিল্পী গোষ্ঠীর সভাপতি হোসাইন আমির, সহ-সভাপতি জনি আলমগীর, কুটুমের সাধারণ সম্পাদক মজিবর রহমান, সংগঠনিক জাকারিয়া জাহিদ, অর্থ সম্পাদক রেদওয়ানুল ইসলাম রাসেল, সদস্য যথাক্রমে রাসেদুজ্জামান বশির খান, বেল্লা খান, নেছার আকন, জাহিদুল হাসান জাহিদ, নাসির হোসাইন প্রমূখ।
এসময় বক্তারা বলেন, মহামারী করোনায় দেশের সব চাইতে ক্ষতির মুখামুখি হয়েছে পর্যটন শিল্প। যার কারণে পাঁচ বছর পিছিয়ে গেলো এই শিল্পটি। এই সংকট কাটিয়ে উঠতে সরকারি ও বেসরকারী প্রতিষ্ঠানকে এগিয়ে এসে সমান তালে কাজ করতে হবে। চলতি মাসের সংসদে বাজেট অধিবেশনে পর্যটন খাতে আলাদা বাজেট বরাদ্দের প্রস্তাব রাখার আহবান জানানো হয় কুটুমের এই সভা থেকে।

সর্বশেষ