২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উজিরপুরে চেয়ারম্যান প্রার্থী বাচ্চুর মোটর সাইকেল প্রতীকের কর্মীসভা অনুষ্ঠিত মনপুরায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৮ প্রার্থীকে প্রতীক বরাদ্ধ ‘মুড সুইং’ কখন খারাপ? ঈদ পর্যন্ত ভোজ্যতেলের দাম বাড়বে না: বাণিজ্য প্রতিমন্ত্রী ইসি সচিব হলেন শফিউল আজিম, জাহাঙ্গীর আলম জননিরাপত্তায় চরফ্যাশনে ট্রলিচাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু বরিশালে ভোক্তার অভিযানে ৪৯ হাজার টাকা জরিমানা উপজেলা নির্বাচন : ঝালকাঠি সদরে আরিফুর, নলছিটি সালাহউদ্দিন নির্বাচিত নেছারাবাদ উপজেলায় আব্দুল হক, কাউখালিতে আবু সাঈদ চেয়ারম্যান নির্বাচিত মুলাদী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান জহির উদ্দিন খসরু নির্বাচিত

কুয়াকাটা মহিপুরে পুলিশের অভিযানে ২৭ মন জাটকা ইলিশ জব্দ, ট্রাকসহ আটক ১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হোসাইন আমির কুয়াকাটা- প্রতিনিধি :

কুয়াকাটা- মহিপুরে ২৭ মন নিষিদ্ধ জাটকা ইলিশসহ একটি ট্রাক জব্দ করেছে পুলিশ।

পুলিশ জানায়,শনিবার রাত ৯.৩০ মিনিটের সময় শেখ কামাল সেতুর টোল পয়েন্ট এলাকা মহিপুর থানার এস আই তারেক মাহামুদ ও এস আই বেল্লাল হোসাইনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে এসব জাটকা ইলিশ মাছ জব্দ করা হয়।

পরে রবিবার সাকাল ১১ টায় উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কশিশনার (ভূ‚মি) জগৎ বন্ধু মন্ডলের উপস্থিতিতে থানা এলাকার বিভিন্ন এতিমখানায় জব্দকৃত জাটকা ইলিশ বিতরন করা হয়।

এ ঘটনায় আটককৃত ট্রাকের ড্রাইভার বালিয়াতলী ইউনিয়নের নাসিরুদ্দিন হাওলাদারের ছেলে আবু সাইদ কে প্রধান করে জাটকা সিন্ডিকেটের সাথে জড়িত ১০ জনের নামে মহিপুর থানায় জাটকা ইলিশ সংরক্ষণ ও সুরক্ষা আইনে মামলা দায়ের করেন উপজেলা মৎস্য কর্মকর্তা অপু সাহা।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব মাছ জব্দ করা হয়েছে। পুলিশের জাটকা বিরোধী অভিযান অব্যাহত থাকবে।
হোসাইন আমির কুয়াকাটা- প্রতিনিধি

সর্বশেষ