২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কে হচ্ছেন হাজারীগন্জ ৪ নং ওয়ার্ডের মেম্বার!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক :কে হচ্ছেন চরফ্যাশন উপজেলার ১০ নং হাজারীগন্জ ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার! এই নিয়ে উপজেলা সদরসহ পুরো হাজারীগন্জ ইউনিয়নের সর্বএ চলছে জল্পনা কল্পনা। নানাবিধ কারণে হাজারীগন্জ ইউনিয়নের ওই ওয়ার্ডটি গুরুত্বপূর্ন। একই সাথে রয়েছে হেভিওয়েট প্রার্থী ও৷আগামী ২১ জুন সোমবার অনুষ্ঠিত নির্বাচনকে সামনে রেখে ফুটবল, মোরগ ও পানিরকল প্রতীক নিয়ে তিন জন প্রার্থী নির্বাচনীয় মাঠে লড়ছেন । সবাই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

মোঃ নান্নু মাতাব্বর : মো: নান্নু মাতাব্বর হাজারীগন্জ ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের সাবেক মেম্বার। শশীভূষন থানা ছাত্রলীগের আহবায়ক লোকমান মাতাব্বরের পিতা।তিনি এবার ফুটবল প্রতীক নিয়ে মেম্বার পদে লড়ছেন। তার দাবী তিনি মেম্বার নির্বাচিত হয়ে কারো কোনো ক্ষতি করেননি,সব সময় জনগণের সেবক হিসেবে নিয়োজিত ছিলাম। নিজের টাকা ব্যয় করে ৪ নং ওয়ার্ডে রাস্তাঘাট ও মসজিদ ও মাদ্রাসার অনেক উন্নয়ন করেছি। তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। নান্নু মাতাব্বর সাংবাদিককে বলেন, ৪নং ওয়ার্ডের মানুষ তাকে ২১তারিখে বিপুল ভোটে মেম্বার নির্বাচিত করবে।

 

মোহাম্মদ ইব্রাহিম সিকদার : মোহাম্মদ ইব্রাহিম সিকদার সাবেক ৪ নং ওয়ার্ডের মেম্বার ছিলেন। হাজারীগন্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন সিকদারের পিতা তিনি। আসন্ন ২১ জুনের নির্বাচনে মোড়গ প্রতীক নিয়ে তিনি লড়ছেন। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে তিনি বিপুল ভোটে মেম্বার হবেন বলে জানান এই প্রতিবেদককে। ইব্রাহিম সিকদার আরও বলেন, আমি মেম্বার হয়ে সব সময় জনগণের সেবক হিসেবে কাজ করেছি। জনগণ এবার আর ভুল করবেনা। তার প্রতিদান ভোটের মাধ্যমে দিবে।

মোঃ শাহাজাহান সাজু : মোঃ শাহাজাহান সাজু হাজারীগন্জ ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার। তিনি সাংবাদিককে বলেন, বিগত বিএনপি সরকারের আমলে আওয়ামীলীগ করেও জনগণের ভালোবাসার প্রতিদান হিসেবে তিনি বিপুল ভোটে মেম্বার নির্বাচিত হয়েছেন। মেম্বার থাকাকালীন ৪নং ওয়ার্ডে যে উন্নয়ন করেছি, অন্য কোন মেম্বার তা করতে পারিনি তার বাস্তব স্বাক্ষী আমার ৪নং ওয়ার্ডের জনগণ। আমার কোন বাহিনী নেই আমি জনগণের ভালোবাসা নিয়ে বিগত দিনের মত তাদের কাছে থাকার ইচ্ছে নিয়ে পানিরকল প্রতীক নিয়ে নির্বাচন করছি। ইনশাআল্লাহ সুষ্ঠু ও শৃংখলার মধ্য নির্বাচন শুরু ও শেষ হলে আমি বিপুল ভোটে আবারও মেম্বার হবো।

জয়ের ব্যাপারে তিন জনই শতভাগ নিশ্চিত আশাবাদী। মেম্বার হবেন একজন, কে কাকে হাড়িয়ে বিজয়ের মালা জড়িয়ে ঘুরবেন এলাকায় তা দেখতে অপেক্ষা করতে হবে ২১জুন সোমবার পর্যন্ত। ততক্ষণে সবায় ভালো থাকুন, থাকুন নিরাপদে আল্লাহ হাফেজ।

সর্বশেষ