১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ববি শিক্ষিকার চুরি হওয়া ল্যাপটপ উদ্ধার, গ্রেপ্তার ৩ দেশীয় তহবিলের অর্থে নির্মাণ হচ্ছে মীরগঞ্জ সেতু বরিশালে গণধর্ষণ মামলার প্রধান আসামি সাকিব গ্রেপ্তার ভোলা থিয়েটারের কমিটিতে সভাপতি লিটন, সম্পাদক বাঁধন ভোলায় ক্রিকেট ব্যাটের আঘাতে যুবকের মৃত্যু, থানায় মামলা পটুয়াখালীতে স্ত্রীর স্বীকৃতি পেতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে স্বামী 'র বাড়িতে অনশন ডিবির অভিযানে সাড়ে ৪ লক্ষ টাকার ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যাবসায়ী আটক! কাঠালিয়া প্রাণিসম্পদ অধিদপ্তরের কর্মকর্তাকে পিটিয়ে জখম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ - আহত ৩ ।

কোনো ধর্মেই খারাপ কাজ করতে বলা হয়নি : প্রাণিসম্পদ মন্ত্রী

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: যারা অন্যের জমি দখল করে তাদের বিরুদ্ধে সবাইকে এক হওয়ার আহবান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম (এমপি)।

সোমবার (১৯ অক্টোবর) দুপুরে পিরোজপুর জেলা শিল্পকলা একাডেমিতে হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট পিরোজপুর জেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় মন্ত্রী এ কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, পৃথিবীর কোনো ধর্মেই খারাপ কাজ করতে বলা হয়নি। আমাদের মধ্যে অজ্ঞতার কারণে আমরা নিজেরাই বিভেদ সৃষ্টি করি। পিরোজপুর থেকে সব ধরণের ইভটিজিং ও নারী নির্যাতন বন্ধ করতে হবে। যাতে রাস্তাঘাটে নারীরা নিরাপদে চলাচল করতে পারে।

মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা যতদিন আছে আওয়ামী লীগ যতদিন আছে অসাম্প্রদায়িক বাংলাদেশকে আমাদের বাঁচিয়ে রাখতে হবে। সেখানে কাঁধে কাঁধ মিলিয়ে আমরা এগিয়ে যাব। লক্ষ্য রাখতে হবে কোন ভাবে যেন ঐ একাত্তরের দুর্বৃত্ত জামাত এবং জামাতের পৃষ্ঠপোষক বিএনপি এরা যেন বাংলাদেশকে আবার নষ্ট করতে না পারে এটা মাথায় রাখতে হবে।

এছাড়া মাদকের ভয়াবহতা বেড়ে গেছে বলে উল্লেখ করে পিরোজপুর-১ আসনের এ সাংসদ আরও বলেন, তার নিজ দলের মধ্যে থাকা অনেকেই মাদকের সাথে জড়িয়ে গেছে। তাই দলমত নির্বিশেষে যারাই মাদকের সাথে জড়িত তাদের সকলকেই আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান মন্ত্রী।

সুরঞ্জিত দত্ত লিটুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান প্রমুখ। এ সময় সদর উপজেলার পূজামণ্ডপগুলোতে প্রধানমন্ত্রী, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী, জেলা পরিষদ এবং জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজের পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়।

সর্বশেষ