১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ স্বর্ণের দাম আরও বাড়ল

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে পদযাত্রা সফল করতে লিফলেট বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ ::: প্রতিহিংসার বিচারে বন্দি গণতন্ত্র পূনরুদ্ধার আন্দোলণের আস্থার প্রতিক বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিঃসার দাবীতে ১৯ই আগস্ট শনিবার “পদযাত্রা” কর্মসূচি পালন করার লক্ষে নগরীর বিভিন্ন সড়কের পথচারীসহ ব্যবসা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ করা ও স্বৈরাচারী শেখ হাসিনার বন্দিশালায় আটক, বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, বরিশাল জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান, জেলা বিএনপি সদস্য কামরুজ্জামান মিজান ও বরিশাল সদর উপজেলা সদস্য সচিব আল আমিন মৃধা এবং আওলাদসহ সকল রাজবন্দিদের মুক্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করে বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপি।

আজ বৃস্পতিবার (১৭ আগস্ট) বেলা ১২ টায় নগরীর প্রাণকেন্দ্র সদররোডে এ কর্মসূচি পালিত হয়।

বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপির আহবায়ক ও সাবেক সংসদ সদস্য কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন খানের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তরা বলেন- এই অবৈধ শেখ হাসিনা সরকার দীর্ঘ ১৫ বছরে ক্ষমতা কুক্ষিগত করে বিএনপির হাজার হাজার নেতাকর্মীদের গুম, হত্যা করে পাপের বোঝা এতই ভাড়ি হয় গেছে যে, শেখ হাসিনা এবার আর কোন জালিয়াতি করে ক্ষমতায় থাকার সুযোগ নাই। শেখ হাসিনা ভালই করে যানে তারেক রহমান দেশের মাটিতে ফিরে আসলে সারাদেশে সমথর্কদের ভারে প্রকম্পিত হয়ে উঠবে বলেই তারেক রহমানসহ তার সহ ধর্মিনী ডাঃ জুবাইদা রহমানের বিরুদ্ধে বিচার বিভাগকে ব্যবহার করে এক ফরমায়েসি রায়ের মাধ্যমে সাজা দিয়েছে।

এসময় নেতৃবৃন্দরা বলেন- শেখ হাসিনা ১৪ ও ১৮ সালে ভোট জালিয়াতি করে নাকি দেশের মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দিয়েছে। কয়দিন আগেও শেখ হাসিনা ও তার মন্ত্রীরা বলেন বিএনপি সাথে নাকি কেহ নাই। এখন আবার বলে বিএনপিকে ক্ষমতায় আনতে বিদেশিরা তার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। আসলে শেখ হাসিনা নিজেই তার পাপের সাজা ভোগ করার ভয়ে উলমাত হয়ে গেছে।

এ সময় আরো বক্তব্য রাখেন বরিশাল (দক্ষি)ণ জেলা বিএনপি সদস্য সচিব, সাবেক জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, বাকেরগঞ্জ উপজেলা বিএনপি সদস্য সচিব নাসির হাওলাদার, বাবুগঞ্জ উপজেলা বিএনপি আহবায়ক ইসরাত হোসেন কচি, বরিশাল সদর উপজেলা বিএনপি সদস্য সচিব রফিকুল ইসলাম সেলিম। মানববন্ধন কর্মসূচিতে বরিশাল জেলার বিভিন্ন উপজেলার শত শত নেতাকর্মী অংশ গ্রহন করে।

সর্বশেষ