১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খেয়াল রাাখতে হবে সাধারণ মানুষ যাতে পুলিশি সেবা থেকে বঞ্চিত না হয় : জিআইজি আখতারুজ্জামান

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি :::: বরিশাল রেঞ্জের জিআইজি এস. এম আখতারুজ্জামান বলেছেন, সকল প্রকার অপরাধ দমনে এবং সাধারণ মানুষের জান-মাল নিরাপত্তায় পুলিশকে আরও সক্রিয় হয়ে কাজ করতে হবে। কোন নিরাপরাধ ব্যক্তি যেন হয়রানী এবং সাধারণ মানুষ যাতে পুলিশি সেবা থেকে বঞ্চিত না হয়, সেদিকেও খেয়াল রাাখতে হবে।

বুধবর (১৯ জুলাই) বুধবার বরিশাল রেঞ্জের জিআইজি এস. এম আখতারুজ্জামান পিরোজপুরের মঠবাড়িয়া থানা পরিদর্শণ কালে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

মঠবাড়িয়া থানার ওসি মোঃ কামরুজ্জামান তালুকদার এর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন, মঠবাড়িয়া থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, ওসি (অপারেশন) আব্দুল হালিম, সেকেন্ড অফিসার আব্দুল কুদ্দুস প্রমূখ। এর আগে জিআইজি এস. এম আখতারুজ্জামান থানায় প্রবেশ করলে পুলিশ সদস্যরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ও পুলিশের একটি চৌকস দল গার্ড অফ অনার করেন।

জিআইজি এস. এম আখতারুজ্জামান বলেন, সম্প্রতি সময়ে রাজনীতির নামে কিছু রাজনৈতিক দলের কর্মি ও সমর্থকরা অরাজকতা এবং বিশৃঙ্খল সৃষ্টির পায়তারা চালাচ্ছে। এতে সাধারণ মানুষের জান-মালের ক্ষতি হবার আশংঙ্কা রয়েছে। কোন ভাবেই সাধারণ মানুষের ক্ষতি হতে দেয়া যাবে না। তিনি আরও বলেন, মাদক, সন্ত্রাস, ইভটিজার সহ সকল অপরাধ শক্তহাতে র্নিমূল করতে হবে।

সর্বশেষ